মেইন ম্যেনু

বাংলাদেশ সফরে আসছেন মরগান

বাংলাদেশ সফরের ব্যাপারে ইংলিশ ক্রিকেট বোর্ড আগেই সবুজ সংকেত দিলেও এত দিন কোন সিদ্ধান্ত জানানি ইংলিশদের ওয়ানডে দলের অধিনায়ক মরগান। এবার নিরাপত্তা ইস্যুর বিস্তারিত তথ্য পেয়ে অবশেষে বাংলাদেশ সফরের ব্যাপারে ইতিবাচক মনোভাবই প্রকাশ করেছেন ইংলিশ এই অধিনায়ক।

বাংলাদেশ সফর নিয়ে তিনি বলেন, `আমি কয়েকদিনের মধ্যেই ব্যাপারটি চূড়ান্ত করবো। তবে যতটা পারি ভাববার জন্য সময় নেবো। তাছাড়া আমার মনে হয়, সন্ত্রাসী হামলার (গুলশান হামলা) দুই মাসের মধ্যে যখন আপনি যথেষ্ট তথ্য পাচ্ছেন, তখন সবকিছু বিবেচনা করে সেখানে (বাংলাদেশে) গিয়ে ক্রিকেটে মনোযোগ দেওয়ার বিষয়টি নিজের মধ্যে স্থির করা উচিত।`

এদিকে বাংলাদেশ সফরের ব্যাপারে প্রথম ইতিবাচক মনোভাব দেখান ইংল্যান্ড টেস্ট অধিনায়ক কুক। এরপর একে একে ইংল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান জনি বেয়ারস্টো, মঈন আলীও বাংলাদেশ সফরে আসার সম্মতি জানিয়েছেন।

উল্লেখ্য, সেপ্টেম্বরের ৩০ তারিখে বাংলাদেশে সফর করতে আসবে ইংল্যান্ড ক্রিকেট দল। খেলবে তিনটি ওয়ানডে ও দুইটি টেস্টের সিরিজ। গত জুলাইয়ে গুলশানের হল আর্টিজানে জঙ্গী হামলায় ১৭জন বিদেশি নিহত হওয়ার পর ইংলিশদের সফর ঝুঁকির মুখে পড়ে। পরবর্তীতে ঢাকা ও চট্টগ্রামের নিরাপত্তা ব্যবস্থা দেখতে বাংলাদেশে পরিদর্শন করেন তিন সদস্যের ইংলিশ নিরাপত্তা পরিদর্শক দল।

ইংল্যান্ডে ফিরে ইসিবিকে তারা যে প্রতিবেদন জমা দেয়, সেটার উপর নির্ভর করেই বাংলাদেশ সফরের ব্যাপারে অটল থাকে দেশটি। এক আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে জানানো হয়েছে, আর কোন অপ্রীতিকর ঘটনা না ঘটলে সঠিক সময়েই বাংলাদেশে আসবে তাদের দল।






মন্তব্য চালু নেই