মেইন ম্যেনু

বাংলালিংকে আকর্ষণীয় বেতনের চাকরি

টেলিযোগাযোগ প্রতিষ্ঠান বাংলালিংক কয়েকটি পদে আকর্ষণীয় বেতন চাকরি দেবে। সম্প্রতি এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

কাস্টমার এক্সপেরিয়েন্স এক্সিকিউটিভ

মার্কেটিং থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন এই পদে। পাশাপাশি আবেদনকারীদের ন্যূনতম দুই বছরের কর্ম-অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে নিয়োগ দেওয়া হবে ঢাকার অভ্যন্তরে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ২১ ফেব্রুয়ারি, ২০১৬ তারিখ পর্যন্ত।

টেলিসেল বিডিও টিম লিডার

স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে বিবিএ এবং এমবিএ ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেয়া হবে। আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি প্রয়োজন হবে এক থেকে দুই বছর অভিজ্ঞতা। পদটিতে আবেদন করা যাবে ২০ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

প্রোগ্রাম ম্যানেজমেন্ট ডেপুটি ম্যানেজার

স্নাতক বা স্নাতকোত্তর পাস এবং পাঁচ থেকে ছয় বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। ঢাকার অভ্যন্তরে কাজ করতে আগ্রহী প্রার্থীরা এ পদে আবেদন করতে পারবেন ২১ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

আরএম সিস্টেম ইঞ্জিনিয়ার

কম্পিউটার সায়েন্স বা টেলিকমিউনিকেশনে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য সংশ্লিষ্ট কাজে এক থেকে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে নিয়োগ দেওয়া হবে ঢাকার অভ্যন্তরে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ২১ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া

পদগুলোতে আবেদন করা যাবে বাংলালিংকের ওয়েবসাইটের (http://banglalink.bdjobs.com/JobApply.asp) মাধ্যমে।






মন্তব্য চালু নেই