মেইন ম্যেনু

বাঙালি মেয়েরা যেভাবে হস্তমৈথুন করে? (দেখুন ভিডিওতে)

হস্তমৈথুন এমন একটা জিনিস যা সৃষ্টির আদি থেকে মানব সমাজে আছে। বলাই বাহুল্য যে নারী ও পুরুষ উভয়েই এই বিষয়টির সাহায্য নিয়ে থাকেন নিজের যৌনাকাঙ্ক্ষাকে তৃপ্ত করতে। যে কারণে পুরুষ হস্তমৈথুন করে থাকেন, একই কারণে করেন নারীরাও। উদ্দেশ্য হচ্ছে চরম তৃপ্তি লাভ।

তবে হ্যাঁ, আমাদের দেশের নারীদের মাঝে হস্তমৈথুনের ব্যাপারটা পশ্চিমা দেশের তুলনায় অনেক কম। আমাদের দেশের নারীরা স্বভাবতই লজ্জাশীল বিধায় এবং ধর্ম ভিরুতার কারণে এই ধরণের কাজ করেন না। তবে পশ্চিমা দেশে এটি খুবই সাধারণ একটি বিষয়।

নারীদের হস্তমৈথুন করার ব্যাপারটি বেশ বৈচিত্র্যময়। এর আছে নানান রকম পদ্ধতি। নারীর যৌন তৃপ্তি তখন আসবে যখন তার যোনিতে পুরুষাঙ্গ প্রবেশ করে। ক্লাইটরিসের সাথে পুরুষাঙ্গের নিয়মিত ঘর্ষণের এক পর্যায়ে নারীর অরগাজম আসে। তাই হস্তমৈথুনেও নারীদের যোনিতে পুরুষাঙ্গের অনুরুপ কিছু প্রবেশের প্রয়োজন পরে। প্রথমত নারীরা নিজের আঙুল ব্যবহার করেন এবং নিজেকে যৌন সুখ দিয়ে থাকেন।

 

এগুলো ছাড়াও নানান রকমের সেক্স টয় কিনতে পাওয়া যায় যেগুলো পুরুষাঙ্গের অনুরূপ। ভ্রাইবেটর নামক একটি যন্ত্রও পাওয়া যায়, যা ছোট থেকে বড় নানান আকৃতির হয়ে থাকে। এটাও নারীদের হস্তমৈথুনে বিশ্বজুড়ে বহুল ব্যবহৃত।

কুমারী নারী যদি হস্তমৈথুন করেন তবে তার হাইমেনের ক্ষতি হতে পারে। পুরুষাঙ্গের ন্যায় সেক্স টয় ব্যবহার করলে হাইমেন ছিঁড়ে যাওয়াটা খুবই স্বাভাবিক। তাই এই কাজ হতে বিরত থাকাই উত্তম। নারীদের হস্তমৈথুনে এটা ছাড়া তেমন কোন ক্ষতির সম্ভাবনা নেই। তবে আজেবাজে সেক্স টয় ব্যবহার করলে যোনিতে প্রদাহ সহ নানান রকমের ইনফেকশন হতে পারে।

ভিডিওটি নিচে দেখুন






মন্তব্য চালু নেই