মেইন ম্যেনু

বাজরাঙ্গি ভাইজানে খুঁজে পাওয়া গেল মাশরাফিকে

পুরো বলিউড জুড়ে এখন একটিই আলোচনা ‘বাজরাঙ্গি ভাইজান’। শুধু বলিউড না বিশ্বের বিভিন্ন দেশেই ছবিটি নিয়ে চলছে আলোচনা। বিশেষ করে পাকিস্তান। এবার এর সঙ্গে যুক্ত হলো বাংলাদেশের নাম। যদিও সিনেমাটি মুক্তি পাবার পর থেকেই বাংলাদেশি সিনেমা প্রেমিদের মধ্যে ”বাজরাঙ্গি ভাইজান’ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

এই আলোচনায় এবার যুক্ত হলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার নাম। কারণ, ‘বাজরাঙ্গি ভাইজান’ ছবির একটি দৃশ্যে সালমান খান সিনেমার নায়িকা কারিনা কাপুরদের বাসায় যান। সিনেমার ব্যাপ্তি তখন ৪৪ মিনিট ৪ সেকেন্ড। এসময় কারিনা কাপুরদের বাসায় সবাই মিলে খেলা দেখার একটি দৃশ্য রয়েছে। ওই সময় মাশরাফি বিন মুর্তজার একটি বল করার দৃশ্য দেখানো হয় টিভিতে।

জানা যায়, ওটি ছিল মূলত ২০১৪ সালে ওয়ানডে সিরিজ খেলতে ভারতের বাংলাদেশ সফরের দ্বিতীয় ওয়ানডে ম্যাচের একটি দৃশ্য। যে ম্যাচে ভারত প্রথমে ব্যাট করে ১০৫ রানে অলআউট হয়। জবাবে বাংলাদেশ ৫৮ রানে অলআউট হয়েছিল।

দৃশ্যটি ছিল তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটির। ১১তম ওভারে তখন মাশরাফি বল করছেন। ওই সময় ব্যাট করছিলেন ওই সিরিজে ভারতের অধিনায়ক বাঁহাতি সুরেশ রায়না। নন স্ট্রাইকিং প্রান্তে ছিলেন চেতেশ্বর পূজারা। দলীয় রান ছিল ৩ উইকেটে ২৯।

বলে রাখা ভালো, কবির খান পরিচালিত ছবিটি মুক্তি পায় গত ১৭ জুলাই।






মন্তব্য চালু নেই