মেইন ম্যেনু

‘বাজরাঙ্গি ভাইজান’ কাহিনীর পুনরাবৃত্তি ঘটলো বাস্তবে!

বলিউড সুপারস্টার সালমান খানের নতুন সিনেমা বাজরাঙ্গি ভাইজানের কাহিনীর পুনরাবৃত্তি ঘটলো বাস্তবে। ভারতীয় ভূখণ্ডে ঢুকে পড়া এক কিশোরকে অধিকৃত কাশ্মীরে ফিরিয়ে দিল ভারতীয় সেনা।

রোববার প্রতিরক্ষা মন্ত্রক সূত্রে এই খবর পাওয়া যায়। নতুন পোশাক ও মিষ্টি-সহযোগে কিশোরকে তার পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

সালমানের আসন্ন সিনেমা বাজরাঙ্গি ভাইজানে এক পাক কিশোরী ভুলক্রমে ভারতে ঢুকে পড়ে। তাকে ফের পাকিস্তানে ফিরিয়ে দিয়ে আসবেন সালমান। পরিচালক কবীর খানের সিনেমার সালমান নন অবশ্য, এই ঘটনার নায়ক ভারতীয় সেনারা। সেনা সূত্রে খবর, ১১ বছরের সমীর কয়ানি অধিকৃত কাশ্মীরের বাসিন্দা মোহম্মদ রফিকের সন্তান। দু’দিন আগে নিয়ন্ত্রণরেখা পেরিয়ে ১১ বছরের কিশোর ঢুকে পড়ে ভারতীয় ভূখণ্ডে।

লেফটান্যান্ট কর্নেল এন এন যোশী এদিন বলেন, ‘তিতওয়াল ক্রসিং পয়েন্টে তাঙ্ঘদ্বার ফ্রন্টিয়ার এলাকার ইউনিট ওই কিশোরকে নতুন পোশাক ও মিষ্টি-সহ পাকিস্তান সেনার প্রতিনিধিদের হাতে তুলে দিয়েছে। নিয়ন্ত্রণরেখা পেরোতেই ভারতীয় সেনা হটলাইন মারফৎ পাকিস্তান সেনার সঙ্গে ফ্ল্যাগ মিটিংয়ের জন্য যোগাযোগ করে। যাতে ওই কিশোরকে নিরাপদে সীমানা পার করে দেওয়া যায়।’

সূত্র: কলকাতা24






মন্তব্য চালু নেই