মেইন ম্যেনু

বাজারে এল ‘নাসির সুগন্ধি’, আজই সংগ্রহ করুণ

বাংলাদেশ ক্রিকেটে তিনি পরিচিত মিঃ ফিনিশার নামে। ব্যাটে-বলে ও ফিল্ডিংয়ে সমান তালে খেলে যান মাঠে। সেই নাসির হোসেন এবার ক্রিকেটের বাইরে সবার সামনে আসছেন অন্য পরিচয়ে।

বাজারে আসছে তার নামের সুগন্ধী। সুগন্ধীর নাম দেওয়া হয়েছে এই অলরাউন্ডারের নাম ও জার্সি নম্বরকে মাথায় থেকেই। নাসিরের নামের আধ্যক্ষর এবং তার ৬৯ নম্বর জার্সি মিলিয়ে ওই সুগন্ধির নাম রাখা হয়েছে ‘এনএইচ ৬৯’।

এই সুগন্ধিটি বাজারে আনছে ওমেন্স ওয়ার্ল্ড বাংলাদেশ। অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট দলের অনেক সদস্য উপস্থিত ছিলেন। ছবিঃ সংগৃহীত সোমবার রাজধানীর নিকুঞ্জের একটি হোটেলে জাক-জমকপূর্ণ এক অনুষ্ঠানে এই সুগন্ধী বাজারজাতকরণের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন, ‘এনএইচ ৬৯’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নাসির হোসেন, মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, সাব্বির রুম্মন।

এছাড়াও ওমেন্স ওয়ার্ল্ড বাংলাদেশের প্রধান নির্বাহী ফাহাদ আলম রাজ এবং ব্যবস্থাপনা পরিচালক কনা আলমও উপস্থিত ছিলেন। পণ্যটি নাসিরের সাক্ষর সম্বলিত হয়ে বাজারে আসবে।

সুগন্ধীটির দাম ধরা হয়েছে ১৯৫০ টাকা। বাংলাদেশে কোনো ক্রীড়াবিদের নামে সুগন্ধী বাজারজাত এটাই প্রথম।






মন্তব্য চালু নেই