মেইন ম্যেনু

বাণিজ্য মেলার পর্দা নামছে আজ

এক মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা শেষ হচ্ছে আজ রবিবার। বিকাল ৪টায় সমাপনী অনুষ্ঠানের মধ্যদিয়ে এই মেলা শেষ হবে। বিক্রেতাদের পক্ষ থেকে মেলার সময়সীমা বাড়ানোর অনুরোধ থাকলেও তা বাড়ানো হচ্ছে না। এবার রাজনৈতিক কোনো অস্থিরতা না থাকায় মেলায় ক্রেতা ও দর্শনার্থীদের উপস্থিতি আগের রেকর্ড ছাড়িয়ে গেছে বলে জানিয়েছেন আয়োজকরা। সন্তুষ্টি প্রকাশ করেছেন মেলা কর্তৃপক্ষ ও ব্যবসায়ীরা।

রপ্তানি উন্নয়ন ব্যুরোর (ইপিবি) সূত্রে জানা যায়, আজ রবিবার বিকালে মেলা প্রাঙ্গণে সমাপনী অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানের মাধ্যমে মেলার পর্দা নামবে। এদিন আকর্ষণীয় স্টল তৈরি ও ব্যতিক্রম উদ্যোগের জন্য পুরস্কৃত করা হবে উদ্যোক্তাদের।

মেলা আয়োজক কমিটির সদস্য সচিব মো. রেজাউল করিম জানান, এবারের মেলায় ব্যবসায়ীরা আশানুরূপ ভালো বিক্রি করেছেন। ক্রেতা-দর্শনারর্থীরাও মেলা ভালোভাবে উপভোগ করেছেন।

এদিকে, মেলার শেষ দিন রবিবার সকাল থেকে ক্রেতা-দর্শনার্থীদের ভিড় লেগেছে। সকাল থেকেই কেনাকাটার ধুম পড়েছে। শেষ সময়ে বেচা-বিক্রিতে অসম প্রতিযোগিতায় নেমেছেন বিক্রেতারা। চলছে শেষ সময়ের বেচাকেনার উৎসব। ক্রেতাদের আকৃষ্ট করতে বিভিন্ন প্রতিষ্ঠান দিচ্ছে বিভিন্ন ধরনের ছাড়।






মন্তব্য চালু নেই