মেইন ম্যেনু

বাণিজ্য মেলায় অনেক স্টলে মূল্যছাড়

সাপ্তাহিক সরকারি ছুটির দিন শনিবার বাণিজ্য মেলায় দর্শনার্থীদের বিপুল সমাগম ঘটে। স্টলগুলোতে তারা পণ্য নেড়েচেড়ে দেখলেও কেনাকাটা করেছেন কম।

বিক্রেতারা জানান, দর্শনার্থীদের আকৃষ্ট করতে অনেক স্টলে দেয়া হয়েছে মূল্যছাড় ও নানা অফার। বিভিন্ন পণ্যে থাকছে ওয়ারেন্টি ও বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা। নানা কৌশল অবলম্বন করলেও বিক্রি তেমন হচ্ছে না। তবে বিক্রি বাড়বে বলে বিক্রেতারা আশায় ভর করে আছেন।

শনিবার বেশীর ভাগ দর্শনার্থীকে দেখা গেছে আসবাবপত্র, ঘর সাজানোর পণ্য ও প্লাস্টিক পণ্যের স্টলে। যাঁদের হাতে জিনিষের ব্যগ দেখা গেছে, তাদের বেশিরভাগই কিনেছেন ঘর সাজানোর সামগ্রী বা প্লাস্টিক পণ্য।

হাতিলের বিক্রয়কর্মী আশরাফ জানান, বিক্রি আগের দিনগুলোর চেয়ে কিছুটা বাড়লেও তা প্রত্যাশার তুলনায় কম। ১০ জানুয়ারির পর মূল বেচাকেনা শুরু হবে বলে আশা করছেন তিনি।

মেলার শেষ দিকে কিছুটা কম মূল্যে পণ্য পাওয়া যেতে পারে আশায় অনেকেই এখন শুধু ঘুরে দেখছেন বলে মনে করেন দর্শনার্থী লিটন হাসান। তিনি বলেন, ‘প্রথম দিকে মেলায় সকল পণ্যের দাম অনেক বেশি চাওয়া হয়। কিন্তু শেষ দিকে ওই পণ্যগুলোই অনেক কম দামে বিক্রি হয়। তাই অনেকেই এখন কিছু কিনছেন না।’






মন্তব্য চালু নেই