মেইন ম্যেনু

বাধঁন মীর মশাররফ হল ইউনিটের নবীণবরণ অনুষ্ঠিত

শাহাদত হোসাইন স্বাধীন, জাবি প্রতিনিধি : সেচ্ছাসেবী সংগঠন ‘বাধঁন’ জাহাঙ্গীররনগর বিশ্ববিদ্যালয় জোনের মীর মশাররফ হোসেন হল ইউনিটের উদ্যোগে অনুষ্ঠিত হল নবীন বরণ ও ডোনার সংবর্ধনা। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়েরর নবীনতম ব্যাচ ‘৪৫ তম আবর্তন’ কে বরণ করে নিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মীর মশাররফ হোসেন হলের কমন রুমে ৩১ জুলাই( রোববার) রাত ৮ টায় শুরু হয় নবীন বরণ। অনুষ্ঠানে নবীনদের ফুল দিয়ে বরণ করা হয় বাধঁনের পক্ষ থেকে।

অনুষ্ঠানে বাাধঁন মীর মশাররফ হোসেন হল ইউনিটের সাধারন সম্পাদক ইয়াছির হামজার সঞ্চালনায় সভাপতিত্ব করেন একই ইউনিটের সভাপতি মুহাম্মদ শাহজাহান।

অনুষ্ঠানের প্রধান অতিথী মীর মশাররফ হোসেন হলের প্রভোস্ট প্রফেসর ড. মো: ওবায়দুর রহমান বলেন,বাধঁন বাংলাদেশের অন্যতম সেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনের কর্মীর নিজের রক্ত দিয়ে বিপদজনকে লোকজনকে সহযোগিতা করে। পৃথিবীতে এর চেয়ে বড় মানবসেবা হতে পারে না। তিনি নবীনদের বাধঁনের কর্মী হয়ে আর্ত মানবতার সেবায় এগিয়ে আসার আহবান জানান।

নবীন বরণে বিশেষ অতিথী হিসেবে উপস্হিত ছিলেন মীর মশাররফ হোসেন হলের সহকারী আবাসিক শিক্ষক জনাব মোঃ রুবেল,বিশ্ববিদ্যালয়েরর ফার্মেসী বিভাগের শিক্ষক প্রফেসর ড.মো:রফিকুজ্জামান ও বাধঁন জাবি জোনের সভাপতি বিপ্লব হুসাইন।

অতিথীরা তাদের বক্তব্যে বাধঁনের মানবিকতার ভূয়সী প্রশংসা করেন।নবীনদের উদ্দেশ্যে বাধঁনের সাথে কাজ করার উদাত্ত আহবান জানিয়ে জোন সভাপতি বিপ্লব হুসাইন বলেন,'”বাধঁন আপনাকে মানবিকতার শিক্ষা দেয়,আত্মত্যাগের শিক্ষা দেয়। ছাত্রজীবন পড়ালেখার পাশাপাশি মানব সেবা করার উত্তম সময়। তাই মানবতার জন্য মানুষের পাশে দাড়াঁনোর জন্য বাধঁনের প্লাটফরম আসুন””।

অনুষ্ঠানে সাবেক বাধঁন নেতা জাহিদ আল ইসলাম (লিয়ন) সহ বাধঁনের সাবেক নেতৃবৃন্দ ও ছাত্র উপদেষ্টারা উপস্হিত ছিলেন।

অনুষ্ঠান শেষে নবীন ছাত্রদের মিষ্টি মুখ করান হল প্রভোস্ট প্রফেসর ড.মোঃ ওবায়দুর রহমান।






মন্তব্য চালু নেই