মেইন ম্যেনু

বান্দরবানের লামায় অবৈধ পাথরবাহি ট্রাকের চাপায় নিহত ২, আহত ৩

মোহাম্মদ শামছুদ্দোহা, জেলা প্রতিনিধি, বান্দরবানঃ বান্দরবানের লামায় ফাঁসিয়াখালী-লামা সড়কে মিরিঞ্জা নামক স্থানে ১লা জুন বুধবার রাত সাড়ে ৭টায় অবৈধ ভাবে পাথর পাচারের সময় পাথর বোঝায়কৃত ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে শিশু সহ ২জন নিহত, আহত ৩ জন। নিহতরা হল, কাজল মনি(৬) পিতা- কামাল হোসেন, মিরিঞ্জা পাড়া, ফাঁসিয়াখালী, লামা, বান্দরবান ও মোক্তার আহমদ(৬০) পিতা- করম আলী, ভিলেজার পাড়া, মানিকপুর, চকরিয়া। আহতরা হল মোঃ বেলাল(৩৫), সাত্তার (৫৫), মোঃ মালেক(৪২)। আহতরা সবাই মিরিঞ্জা পাড়ার বাসিন্দা।

সরজমিনে গিয়ে জানা যায়, লামা থেকে চকরিয়া গামী একটি অবৈধ ভাবে বোঝায়কৃত পাথরবাহী ট্রাক (নরসিংদী-ড ০২-০০৩৬) মিরিঞ্জা পর্যটন নামক স্থানে ঢালু পাহাড় নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। গতিরোধ করতে না পেরে ট্রাকটি রাস্তার পাশের কামাল হোসেনের দোকানের উপর দিয়ে গড়িয়ে পাহাড়ের খাদে পড়ে যায়। এসময় দোকানের অবস্থানরত দোকান মালিক তার পরিবারের সদস্য ও ক্রেতারা দূর্ঘটনার কবলে পড়ে। নিউজ করার সময় পর্যন্ত ট্রাকের ড্রাইভার হেলপারকে খুঁজে পাওয়া যায়নি। আহতদের চিকিৎসার জন্য চকরিয়া উপজেলার জমজম হাসপাতালে নেয়া হয়েছে।

pic 01 (2)

লামা উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ ও লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম দূর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

২জন নিহত ও ৩জন আহতের সত্যতা নিশ্চিত করে লামা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন বলেন, নিহতদের লাশ স্থানীয় নের্তৃবৃন্দদের অনুরোধে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।






মন্তব্য চালু নেই