মেইন ম্যেনু

৫টি আওয়ামীলীগ ও ২টিতে বিএনপি এগিয়ে

বান্দরবানের লামায় কিছু ঘটনার মধ্য দিয়ে ইউপি নির্বাচন সম্পন্ন

মোহাম্মদ শামছুদ্দোহা, জেলা প্রতিনিধি, বান্দরবান॥ বান্দরবানের লামা উপজেলায় শনিবার অনুষ্ঠিত ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫টিতে আওয়ামীলীগ ও ২টিতে বিএনপি এগিয়ে রয়েছে। বড় ধরণের কোন সংঘর্ষ ছাড়াই লামা সদর, গজালিয়া, আজিজ নগর, ফাইতং, ফাঁসিয়াখালী, রূপসীপাড়া ও সরই ইউনিয়নের নির্বাচন সম্পন্ন হয়েছে।

লামা ইউনিয়নের মেরাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধলে পুলিশ এক রাউন্ড ছড়াগুলি নিক্ষেপ করে। এতে ১জন আহত হয়।

আজিজ নগর ইউনিয়নের চাম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামীলীগ মনোনীত ও আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধলে বিদ্রোহী প্রার্থী নুরুচ্ছফা সহ তিন জন আহত হয়। তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফাঁসিয়াখালী ইউনিয়নের ১নং রিপুজি পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও সাপের গারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ধানির শীষ ও নৌকা প্রতীকের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

বৈল্যার চর কেন্দ্রে ধানের শীষ সমর্থিত এক মহিলা কর্মী আহত হলে তাকে লামা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কেন্দ্র ভিত্তিক প্রাপ্ত ফলাফলে নৌকা প্রতীকের গজালিয়া ইউনিয়নে বাথোয়ই চিং মার্মা, লামা সদর ইউনিয়নে মিন্টু কুমার সেন, ফাইতং ইউনিয়নে জালাল আহমদ, আজিজ নগর ইউনিয়নে জসিম উদ্দিন, রূপসী পাড়া ইউনিয়নে ছাচিং প্রু মার্মা, ধানের শীষ প্রতীকে সরই ইউনিয়নে ফরিদ আহমদ ও ফাঁসিয়াখালী ইউনিয়নে জাকের হোসেন মজুমদার প্রাথমিক ফলাফলে এগিয়ে রয়েছে।






মন্তব্য চালু নেই