মেইন ম্যেনু

বান্দরবানের লামা পৌরসভা নির্বাচনের সকল জল্পনা কল্পনার অবসান

বান্দরবানে লামায় ৩০ শে ডিসেম্বর পৌরসভা নির্বাচনে মোঃ জহিরুল ইসলাম বিয়জী হয়েছেন। লামা পৌরসভার ৯টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে পৌরসভার সকল জনগোষ্ঠি, ব্যক্তি জহিরুল ইসলাম এর সততা, সদব্যবহারের কারণে বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ছোঁয়া পড়ার জন্য স্বত:স্পুর্ত ভাবে ভোট দিয়েছে পৌরবাসী।

লামা পৌরসভায় মোট ভোটার ১১৪৪৯, বৈধ ভোট ৯৪৭৩, বাতিল ভোট ৫৯, ভোট কাস্ট হয়েছে ৯৫৩২। মোঃ জহিরুল ইসলাম নৌকা প্রতীকে পেয়েছেন ৬৬০৬ ভোট, মোঃ আমির হোসেন আমু ধানের শীর্ষ প্রতীকে পেয়েছেন ২৮৩৫ ভোট এবং ফরিদ উদ্দিন সাইকেল প্রতীকে পেয়েছেন ৩২ ভোট।

লামা পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মোঃ শফিকুর রহমান ৩ জন মেয়রের মধ্যে মোঃ জহিরুল ইসলাম’কে বিজয়ী ঘোষণা করেন। পৌরবাসী আনন্দ এবং উৎফুল্ল হয়ে মোঃ জহিরুল ইসলাম’কে স্বাগত জানান এবং পৌরসভার উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখার জন্য তাঁকে অনুরোধ করেন।

এছাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে ৯ জন পুরুষ কাউন্সিলর যথা- ১নং ওয়ার্ড মোঃ ফরিদ, ২নং ওয়ার্ড মোঃ হোসেন বাদশা, ৩নং ওয়ার্ড মোঃ সাইফুদ্দিন, ৪নং ওয়ার্ড মোঃ রফিক, ৫নং ওয়ার্ড মোঃ আবু ছালাম, ৬নং ওয়ার্ড মোঃ জাকির হোসেন, ৭নং ওয়ার্ড মোঃ কামাল উদ্দিন, ৮নং ওয়ার্ড মোঃ ইউসুফ ও ৯নং ওয়ার্ড মোঃ হাবিল মিয়া ও সংরক্ষিত মহিলা আসন থেকে ১, ২ ও ৩নং ওয়ার্ডে সাকেরা বেগম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে জোসনা বেগম এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে জাহানারা বেগম বিজয়ী হয়েছেন। বিজয়ী মেয়র ও কাউন্সিলরগণ লামা পৌরসভার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে দৃঢ় প্রতিজ্ঞ।






মন্তব্য চালু নেই