মেইন ম্যেনু

বান্ধবীকে ধর্ষণের ভিডিও ধারণ, ২ কিশোরী আটক

বান্ধবীকে ধর্ষণ করছে এক যুবক এবং সেই দৃশ্য ভিডিও করছে দুই কিশোরী। ভাবা যায়! হ্যা পাঠক এমন ঘটনাই ঘটেছে ভারতের উত্তর প্রদেশে। সম্প্রতি ধর্ষণের এই ভিডিওটি ছড়িয়ে পড়েছে হাতে হাতে। এ ঘটনায় ভারতজুড়ে ছি ছি রব উঠেছে।

ধর্ষণের ভিডিও ধারণ ও প্রচারের অভিযোগে ওই দুই কিশোরীকে গত শনিবার আটক করেছে পুলিশ। তাদের বয়স ১৬ ও ১৭ বছর।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, উত্তর প্রদেশে এই ঘটনা ঘটে। জানা যাায়, কিশোরীকে ধর্ষণের ভিডিও মোবাইলে ছেড়ে দেয়ার পরই বিষয়টি জানাজানি হয়। গত শনিবার ভিকটিমের খালাতো ভাই প্রতিবেশি একজনের মোবাইলে ধর্ষণের ওই ভিডিও দেখতে পায়। পরে কিশোরীর বাবাকে বিষয়টি জানানো হয়। এরপর ভিকটিমের বাবা থানায় গিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন। এরপরই পুলিশ ওই দুই কিশোরীকে আটক করে।

পুলিশ জানিয়েছে, এক মাস আগে ভিকটিমের বাড়িতে এই ধর্ষণের ভিডিও ধারণ করা হয়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী একজন যুবক তাদের বান্ধবীকে ধর্ষণ করে এবং দুই কিশোরী ধর্ষণের চিত্র ভিডিও করে। তবে এ ঘটনায় ভিকটিম ওই যুবক এবং আটক দুই কিশোরীকে বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি।

পুলিশের কর্তা প্রমোদ সিং জানিয়েছেন, ধর্ষণের শিকার ওই কিশোরী এ বিষয়ে কাউকে অভিযুক্ত করেনি। তাকে ব্লাকমেইল করা হয়েছিলো কিনা সে বিষয়েও সে কিছু জানায়নি। তবে ধর্ষণের ভিডিও ধারণ ও প্রচারের অভিযোগে ইন্ডিয়ান পেনাল কোডের ধারা অনুযায়ী দুই কিশোরীর বিরুদ্ধে বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।






মন্তব্য চালু নেই