মেইন ম্যেনু

বাপ্পার সঞ্চালনায় ‘নচিকেতা নাইটস’

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ডদল ‘দলছুট’-এর অন্যতম সঙ্গীতব্যক্তিত্ব বাপ্পা মজুমদারের সঞ্চালনায় গাইবেন আধুনিক বাংলা গানের জীবনমুখী ধারার অগ্রগণ্য শিল্পী, গীতিকার ও সুরকার নচিকেতা।

জানা গেছে, বাংলাদেশি সঙ্গীতপ্রেমী দর্শকদের মনের খোরাক মেটাতে এটিএন বাংলায় ১৬ অক্টোবর রাত ৮টা ৪৫মিনিটে প্রচার হবে নচিকেতার একক সঙ্গীতানুষ্ঠান ‘নচিকেতা নাইটস’। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার। পরিচালনা- রুমানা আফরোজ।

অনুষ্ঠানে এসে বাপ্পা মজুমদারের সাথে প্রথমবার সাক্ষাৎ করেন ওপার বাংলার ভিন্নধারার গানের শিল্পী নচিকেতা। এবং সরল স্বীকারোক্তিতে তিনি বলেন, গান অনেক আগেই শুনেীছ বাপ্পার। কিন্ত এই অনুষ্ঠানের মাধ্যমেই তার সাথে পরিচয় হয়।

উল্লেখ্য, নচিকেতাকে নিয়ে সংক্ষিপ্ত একটি ভিডিও চিত্র প্রদর্শনের মাধ্যমে শুরু হবে অনুষ্ঠানটি। বাপ্পা মজুদদারের সঙ্গে প্রাণবন্ত আলাপচারিতায় নচিকেতা বলেছেন অজানা অনেক কথা। শিল্পী নচিকেতা হওয়ার আগের কথা, শিল্পী হওয়ার পেছনে গর্ভধারিনী মায়ের ভুমিকার কথা, শিল্পী হিসেবে দর্শকদের মাঝে স্থান করে নেওয়া, লেখালেখি, বিয়ে করে সংসারী হওয়া থেকে শুরু করে অনেক কথাই অপকটে দর্শকদের উদ্দেশ্যে বলেছেন তিনি। দর্শকদের মাঝে ‘নীলাঞ্জনা’ শিরোনামের গানটি ব্যাপক জনপ্রিয়। প্রথমবারের মতো দর্শকদের উদ্দেশ্যে নীলাঞ্জনাকে নিয়ে কথা বলেছেন এই শিল্পী।






মন্তব্য চালু নেই