মেইন ম্যেনু

বাপ কা বেটা

তিনটি ব্যালন ডি’অর দুটি চ্যাম্পিয়ন্স লিগ ছাড়াও ইংলিশ প্রিমিয়ার লিগ এবং স্প্যানিশ লা লিগার শিরোপা জয়ের স্বাদ পেয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সেইসঙ্গে তিন’শরও বেশি গোল করে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

তবে মাঠে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দেওয়া রিয়াল মাদ্রিদের পর্তুগীজ সুপারস্টার যে বাবা হিসেবেও অসাধারণ বন্ধুসূলভ তা ইতোমধ্যেই ভক্ত-অনুরাগীরা জেনে ফেলেছেন। ব্যালন ডি’অরের মঞ্চে, মাঠের অনুশীলণে, সুইমিং পুলে কিংবা স্কুল ব্যাগ নিজের কাধে করে ছেলেকে স্কুলে পৌছে দিয়ে তার প্রমাণ ইতোমধ্যেই দিয়ে দিয়েছেন সিআর সেভেন।

তবে সর্বশেষ আপডেট তথ্য হলো জুনিয়র রোনালদো সিনিয়র রোনালদোর সঙ্গে একত্রে জিম করছেন। আসলে ‘লাইক ফাদার লাইক সন’ প্রবাদটা যেন তাদের জন্যই যথাযথ। খালি গায়ে বাপবেটা একত্রে জিম করছেন। আর তারই একটি সেলফি তুলে ক্রিশ্চিয়ানো রোনালদো তার নিজের ইন্সটাগ্রাম একাউন্টে পোস্ট করেছেন।

গত সপ্তাহে মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে লজ্জাজনকভাবে হার মানে রোনালদোর পর্তুগাল। তবে শাখতার দোনেৎস্কের বিপক্ষেই জয়ে ফিরে তারা। যেখানে জোড়া গোল করেন সিআর সেভেন। রোববার লা লিগায় আবারও মাঠে নামছে রিয়াল মাদ্রিদ। প্রতিপক্ষ এইবার। তুলনামূলকভাবে খর্ব শক্তির দল এইবারের বিপক্ষে মাঠে নামার আগেই বাপ বেটা একত্রে জিমে ওয়ার্কআউট করছেন।

এদিকে লা লিগায় আজ শনিবার মাঠে নামছে রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বি বার্সেলোনা। কাতালানদের প্রতিপক্ষ রিয়াল সোসিয়েদাদ। রাত ৯টায় শুরু হওয়া এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি সিক্স এইচ ডি চ্যানেল।

সূত্র : ডেইলি মেইল






মন্তব্য চালু নেই