মেইন ম্যেনু

বাফুফে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে জয়ী হলেন তাবিথ আউয়াল

বাংলাদেশ ফুটবল ফেডারেশন নির্বাচনে সহ-সভাপতি পদে সালাহউদ্দিন প্যানেলেরই সংখ্যাগরিষ্ঠ জয়। সালাহউদ্দিন প্যানেল থেকেই সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন তিনজন। তারা হলেন বাদল রায়, কাজী নাবিল আহমেদ ও মহিউদ্দিন আহমেদ মাহি। অপরজন তাবিথ আউয়াল, তিনি ছিলেন স্বতন্ত্র প্রার্থী। এর আগেও তিনি বাফুফের সহ-সভাপতি ছিলেন।

টানা তৃতীয়বারের মতো বাফুফের সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কাজী নাবিল আহমেদ। তিনি পেয়েছেন সর্বাধিক ৯২ ভোট। এছাড়া বাদল রায় ৭৩, মহিউদ্দিন আহমেদ মহি ৭২ ও তাবিথ আওয়াল পেয়েছেন ৬৬টি ভোট।

চার সহ-সভাপতি পদে লড়াই করেছেন মোট ১০ জন। এর মধ্যে সালাহউদ্দিন প্যানেলের তিনজনই জয়লাভ করেছেন। তবে বাঁচাও ফুটবল প্যানেলের কেউ জিততে পারেনি এই পদে। সালাহউদ্দিন প্যানেল থেকেই শুধু হেরেছেন সামশুল হক চৌধুরী।

এর আগে ঘোষণা করা হয় সভাপতি পদের রেজাল্ট। যেখানে ৮৩-৫০ ভোটে কামরুল আশরাফ পোটনকে হারিয়ে টানা তৃতীয়বারের মতো বাফুফে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কাজী সালাহউদ্দিন।

রাজধানীর রেডিসন ব্লু হোটেলে শনিবার দুপুর ২টা থেকে শুরু হয় ভোট গ্রহণ। শেষ হয় বিকেল ৫টায়। গত দুই নির্বাচনের মধ্যে এবারই ব্যতিক্রম। তা হলো, এবারই ভোট গ্রহণের হার শতভাগ। অর্থাৎ ১৩৪ জন ভোটারই দিয়েছেন ভোট। তবে এর মধ্যে একটি ভোট হয়েছে নষ্ট। এর আগে সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বাফুফের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়।






মন্তব্য চালু নেই