মেইন ম্যেনু

বাবার কোলে বসেই গাইলো ছোট্ট নিভান! বলুন তো তার বাবা কে?

‘কোলাভরি’ গানটির কথা মনে আছে? অত্যন্ত জনপ্রিয় একটি গান এটি, তাই ভুলে যাওয়ার কি কোন উপায় আছে? কিন্তু মনে অাছে এটি কে গেয়েছিল? তার বয়সই বা কত ছিল? বলতে পারছেন না?

জনপ্রিয় ওই গানটি গেয়েছিল ছোট্ট শিশু নিভান নিগম। বর্তমানে তার বয়স আট বছর। তাহলে হিসেব করে দেখুন তো, ওই গানটি গাওয়ার সময় তার বয়স কত ছিল? পাঁচ বছর। তাতে কি? তার রক্তে যে মিশে আছে সুর, তাল, লয়। সে তো বিখ্যাত সংগীতশিল্পী সোনু নিগমের ছেলে। তাই তো বাবার ধারাটা তার মধ্যে ছোট থেকেই রয়েছে।

এতটাই ধারালো তার কণ্ঠ যে, আট বছরের এই নিভান নিগম অনেক পেশাদার সঙ্গীত শিল্পীকেও লজ্জায় ফেলে দিতে পারে। এর আগে আরও ছোট বয়সে ‘কোলাভরি ডি’-র কভার ভার্সন গেয়ে চমকে দিয়েছিল ছোট্ট নিভান।

সম্প্রতি নিজের বাবা সোনু নিগমের অগ্নিপথ ছবিতে গাওয়া জনপ্রিয় গান ‘অভি মুঝমে কহিঁ’ গানটি গেয়েছে নিভন। তাও বাবার কোলে চেপে। কিন্তু এমন পারদর্শিতার সঙ্গে নিভান এই গানটি গেয়েছে, যে সোনু নিজেও চমকে গিয়েছেন। গানের মাঝেই গর্বিত বাবা হিসেবে সোনু বারবার নিভানকে আদর করেছেন।

অনলাইনে সেই ভিডিও সম্প্রতি প্রকাশ্যে এসেছে। তাতে পরিষ্কার, অনুষ্ঠানে উপস্থিত দর্শকরা ছোট্ট নিভনের গান শুনে মুগ্ধ। এই ভিডিওটি দেখলে আপনিও ছোট্ট নিভনের ফ্যান হয়ে যাবেন।






মন্তব্য চালু নেই