মেইন ম্যেনু

বাবা বিয়ে করায় খেপলেন কন্যা, খুশি ছেলে!

মায়ের বয়স কন্যার চেয়ে বছর চারেক কম! তিনি যে মা হলেও সৎমা! এমন মায়ের বিষয়ে মনমেজাজ ভালো রাখতে পারেন না বেশির ভাগ মেয়েই, কবীর বেদীর কন্যা পূজা বেদীর ক্ষেত্রেও তাই হয়েছে। তবে কবীরের আরেক সন্তান, পুত্র অ্যাডাম বেদী অবশ্য বিষয়টি হাসিখুশিভাবেই মেনে নিয়েছেন। মিসমালিনীর খবরে প্রকাশ, মেয়ের এহেন আচরণ মোটেও মেনে নিতে পারেননি কবীর বেদী।

গেল শুক্রবার জন্মদিনের উৎসবে সবাইকে চমকে দিয়ে এক দশকের সঙ্গিনী পারভিন দুসাঞ্জকে (৪২) বিয়ে করেছেন কবীর বেদী। সবাই এতে শুভকামনা জানিয়েছেন, তবে ভীষণ খেপেছিলেন কবীরের প্রথম স্ত্রী প্রতিমা বেদীর কন্যা পূজা বেদী (৪৬)। রেগেমেগে টুইট করেছিলেন, ‘সব রুপকথার গল্পেই দুষ্টু ডাইনী বুড়ি বা বাজে রকমের সৎমা থাকে। আমার গল্পেও এইমাত্র এমন একজনের আবির্ভাব ঘটেছে। কবীর বেদী বিয়ে করেছেন পারভিন দুসাঞ্জকে।’

মেয়ের এমন টুইট মোটেই বরদাশত করতে পারেননি কবীর। ‘পারভিনকে এমন আক্রমণ করা একেবারেই হতাশাজনক। আমার মেয়ে এমনটাই করেছে। এ ধরনের আচরণের কোনো ব্যাখ্যা হয় না।’

এরপর অবশ্য পূজা তাঁর আগের টুইটটি মুছে ফেলেন, বিষয়টি আরেকটি টুইটের মাধ্যমে জানিয়ে দেন। তবে তিনি কোনো ভুল স্বীকারের মধ্যে যাননি। অন্যদিকে, কবীরের সাবেক স্ত্রী সুজান হামফ্রের পুত্র অ্যাডাম বেদী টুইট করে এভাবে বলেন, ‘সবসময়ই তাঁদের মধ্যে ভালোবাসা ছিল। কবির বেদী এবং পারভিন দুসাঞ্জকে নতুন জীবনে স্বাগতম।’ সেইসাথে কবির বেদী, পারভিন দুসাঞ্জ ও বোন পূজার প্রতি জানিয়েছেন নিজের ভালোবাসার কথা।

বলিউডের আলোচিত অভিনেতা কবীর বেদীর প্রায় ৫০ বছরের বিশাল ক্যারিয়ার। বলিউড পেরিয়ে হলিউডেও অভিনয় করেছেন তিনি নিয়মিত। পারভিন দুসাঞ্জ তাঁর চতুর্থ স্ত্রী। কবীরের কন্যা পূজা বেদী একসময় নিয়মিত অভিনয় করেছেন বলিউডে। বাবার সঙ্গে তাঁর সম্পর্কের যে অবনতি ঘটেছে, এ নিয়ে সবিশেষ ব্যাখ্যা বহু আগেই একটি সাক্ষাৎকারে দিয়েছিলেন তিনি।






মন্তব্য চালু নেই