মেইন ম্যেনু

বাম মোর্চার জোনায়েদ সাকির বাবার মৃত্যু

গণতান্ত্রিক বাম মোর্চার অন্যতম নেতা ও গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকির বাবা ফজলুর রহমান মঙ্গলবার রাত ১০টায় রাজধানীর মধ্যবাড্ডায় নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে মারা গেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।

বুধবার ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলাস্থ তার নিজ গ্রামে বাদ জোহর দ্বিতীয় জানাজা শেষে তাকে দাফন করা হয়।

ফজলুর রহমান তার দীর্ঘ সরকারি চাকরি জীবনে অত্যন্ত সততার সাথে রাষ্ট্রের বিভিন্ন প্রতিষ্ঠানে দায়িত্ব পালন শেষে সর্বশেষ শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হিসেবে অবসর গ্রহণ করেন।

তার মৃত্যুতে গণতান্ত্রিক বাম মোর্চার সমন্বয়ক ও বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য অধ্যাপক আবদুস সাত্তার গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবার ও আত্মীয়-স্বজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
এর পাশাপাশি, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের সমন্বয়কারী অ্যাডোভোকেট আব্দুস সালাম, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (মার্কসবাদী) কেন্দ্রীয় সদস্য সুভ্রাংশু চক্রবর্তী, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু, শ্রমিক কৃষক সমাজবাদী দলের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) এর কেন্দ্রীয় আহ্বায়ক ইয়াসিন মিয়া, বাংলাদেশের সমাজতান্ত্রিক আন্দোলএনর আহ্বায়ক হামিদুল হক এক যুক্ত বিবৃতিতে জোনায়েদ সাকির বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেন।






মন্তব্য চালু নেই