মেইন ম্যেনু

‘বার্বি’ পরিচয়ে চটেছেন মডেল লুকানোভা !

কারো সাথে যদি কখনো প্রথমবার দেখা হয় ইউক্রেনিয়ান জনপ্রিয় মডেল তারকা ভ্যালেরিয়াল লুকানোভার, তাহলে সে নিশ্চয় বড় ধরণের হোঁচট খাবে! কারণ তিনি রক্ত মাংসের মানুষ হলেও দেখতে অবিকল ‘বার্বি’র মতোন। না জানলে তাকে দেখে কোনোভাবেই বোঝার উপায় নেই যে তিনি আমাদের মতোই একজন রক্ত মাংসের মানুষ। এমনকি বিশ্বজোড়া তিনি ইতিমধ্যে ‘হিউম্যান বার্বি’ নামে খ্যাতিও পেয়েছেন। তবে তাকে ‘হিউম্যান বার্বি’ বলায় বেজায় চটেছেন এই জনপ্রিয় মডেল তারকা।

barbie3n-6-web

বিশ্বজোড়া ‘হিউম্যান বার্বি’ নামে পরিচিতির বিষয়ে সম্প্রতি কসমোপলিটনকে দেওয়া সাক্ষাৎকারে মুখ খুলেন এই তারকা মডেল। সাক্ষাৎকারে ভ্যালেরিয়া লুকানোভা বলেন, তিনি হিউম্যান বার্বি নামে কখনো পরিচিত হতে পারেন না। কারণ তিনি রক্ত মাংসের মানুষ। যারা তাকে ‘বার্বি’র সাথে তুলনা করছে, তারা নাকি তাকে অশ্রদ্ধার চোখে দেখছে।

২৯ বছর বয়সী এ মডেল এর ব্যাখ্যা দিয়ে বলেন, কারও ইমেজকে হিউম্যান বার্বি’র সাথে তুলনা করা এক ধরনের অপরাধ। কারণ এ তুলনার মধ্যে নিজের স্বকীয়তা থাকে না। এটি তাই প্রমাণ করে যে, কারো দেহে কেউ স্বেচ্ছায় ‘হিউম্যান বার্বি’র আকৃতি দেওয়ার চেষ্টা করছে। কিন্তু আমি কখনোই হিউম্যান বার্বি হওয়ার চেষ্টা করিনি।

valeria-lukyanova-shared-photo-unknown-2029073148

ক’দিন আগে ইউটিউবে তাকে নিয়ে ‘হিউম্যান বার্বি’ নামের একটি ভিডিও ক্লিপ প্রকাশ করে, যা কোটি মানুষের বেশী এটা ভিউ করে। এরপর থেকেই বিশ্বজোড়া ‘হিউম্যান বার্বি’ নামে খ্যাতি ছড়িয়ে পড়ে এই ইউক্রেনিয় মডেল তারকার।






মন্তব্য চালু নেই