মেইন ম্যেনু

‘বার্সায় মেসির পর সর্বোচ্চ উপার্জনকারী নেইমার’

বার্সেলোনায় লিওনেল মেসির পর দ্বিতীয় সর্বোচ্চ উপার্জনকারী খেলোয়াড় হতে যাচ্ছেন ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার। জানা গেছে, ইতোমধ্যেই বাসার সঙ্গে চুক্তির জন্য এগিয়ে এসেছেন নেইমার। নতুন চুক্তিতে সই করলেই ২০২১ সাল পর্যন্ত ন্যু ক্যাম্পে থাকবেন ২৪ বছর বয়সী এ ফরোয়ার্ড।

একটি স্প্যানিশ সংবাদমাধ্যমের বরাত দিয়ে গোল ডট কম জানায়, নেইমারকে ঘিরে কিছুটা অনিশ্চয়তা তৈরি হলেও তিনি চুক্তি নবায়নে সম্মত হয়েছেন। তবে দিনক্ষণ চূড়ান্ত না হলেও শিগগিরই এর বাস্তবায়ন হবে।

অনেকদিন ধরেই ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে নেইমারের প্রতিনিধির আলোচনা চলছে। কিন্তু, নতুন চুক্তিটি যে হবে হবে করেও হচ্ছে না। এরই মধ্যে আবার তার ন্যু ক্যাম্প ছাড়ার জোরালো গুঞ্জন ওঠে।

তবে অচিরেই সব জল্পনা-কল্পনার অবসান ঘটবে বলেই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। সূত্রমতে, বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ তিন বছর বাড়ানোর লক্ষ্যে প্রাক-চুক্তিতে সম্মত হয়েছেন নেইমার। তার বর্তমান চুক্তির মেয়াদ ২০১৮ সালের জুন পর্যন্ত।

তাই নতুন চুক্তি সম্পন্ন হলে ২০২১ সালের জুন পর্যন্ত বার্সাতেই থাকছেন নেইমার। তখন তার বয়স ঠেকবে ২৯-এর ঘরে। কাতালানদের আক্রমণভাগে তিনি প্রতিনিয়তই নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন। দুর্দান্ত ফর্মে এ ফরোয়ার্ড প্রতিপক্ষের রক্ষণভাগের জন্য রীতিমতো হুমকিস্বরুপ!

চলতি মৌসুমে এখন পর্যন্ত ৩২ ম্যাচে গোল করেছেন ২৩টি।এর মধ্যে লা লিগায় ২২ ম্যাচে প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছেন ১৮ বার। বোঝাই যাচ্ছে, দলের ভবিষ্যৎ কান্ডারির সঙ্গে চুক্তি নবায়ন করতে স্প্যানিশ জায়ান্টদের যে আর তর সইছে না!






মন্তব্য চালু নেই