মেইন ম্যেনু

বালককে যৌন নির্যাতন, কলকাতায় মার্কিন নাগরিক গ্রেপ্তার

কলকাতায় এক বালককে যৌন নির্যাতনের অভিযোগে মার্কিন নাগরিককে গ্রেপ্তার করেছে পুলিশ। বিধাননগর পুলিশের উপকমিশনার কঙ্কর প্রসাদ বারুই জানান, গতকাল শুক্রবার দিবাগত রাতে গ্রেপ্তার করার পরে তাকে শনিবার আদালতে হাজির করা হয়েছে। তথ্যসূত্র : বিবিসি

পুলিশ জানায়, লেসলি অ্যালেন পাওয়েল নামের ৫১ বছর বয়সী ওই মার্কিন নাগরিক সল্টলেকের হায়াৎ রিজেন্সি হোটেলের ঘরে নিয়ে গিয়ে বালকটির ওপরে যৌন নির্যাতন চালায়।

পুলিশ হোটেল কর্তৃপক্ষর কাছ থেকেই প্রথম অভিযোগ পায়। তদন্তে নেমে জানতে পারে পাওয়েল ওই বিলাসবহুল হোটেলটিতে ওঠার কিছুক্ষণ পরেই বেরিয়ে যায় আর যখন ফিরে আসে, তখন তার সঙ্গে ওই বালকটি ছিল। নিরাপত্তাকর্মীরা তার পরিচয় জানতে চাইলে পাওয়েল বলে, বালকটি আর তার পরিবার তাকে চিকিৎসায় সাহায্য করছে।

বেশ কয়েকঘণ্টা পরে যখন ওই বালকটিকে নিয়ে পাওয়েল বেরিয়ে যাচ্ছিল, তখন ওই বালকের মুখেচোখে আতঙ্কের ছাপ দেখতে পায় নিরাপত্তাকর্মীরা।

সন্দেহ হওয়ায় আলাদা ডেকে জিজ্ঞাসাবাদ করতেই বালকটি বলে দেয় যে বেশ কিছু দামি উপহার কিনে দেয়ার পরে হোটেলে নিয়ে তার ওপর যৌন নির্যাতন চালিয়েছে ওই ব্যক্তি।

ফেসবুকের মাধ্যমে দু’জনের আলাপ হয় বলেও ওই বালকটি জানায়। তার বাড়ি ওই বিলাসবহুল হোটেলের কাছেই। এরপরেই পুলিশ গ্রেপ্তার করে ওই মার্কিন নাগরিককে। কলকাতার মার্কিন উপদূতাবাসকেও গ্রেপ্তারের বিষয়টি জানানো হয়েছে।






মন্তব্য চালু নেই