মেইন ম্যেনু

বালতি ভর্তি দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগকে বিদায় জানালেন এই নেতা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া ছাত্রলীগের এক নেতা বালতিভর্তি দুধ দিয়ে গোসল করে বিদায় বিদায় নিয়েছেন। ঘটনা ঘটেছে ময়মনসিংহে ভালুকার ইউনিয়নে।

ইউনিয়ন পর্যায়ের এই নেতা দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগকে বিদায় জানিয়েছেন।

জানা গেছে, নবগঠিত ডাকাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে একটি গ্রুপ বিক্ষুব্ধ হয়ে ওঠে। তার জেরেই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ রাজন আহম্মেদ জয় সংগঠন ছাড়ার সিদ্ধান্ত নেন।

গত ৩ জুলাই স্থানীয় হাজির বাজারের সবার সামনেই এক বালতি দুধ দিয়ে গোসল করে আনুষ্ঠিানিকভাবে ছাত্রলীগ থেকে বিদায় নেয়ার ঘোষণা দেন তিনি।

এ সময় তার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন ইউনিয়ন ছাত্রলীগের আরো বেশ কয়েকজন নেতা।

এ ব্যাপারে জয়ের সঙ্গে কথা বললে তিনি জানান, ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একটি গঠনতন্ত্র আছে, সেটিকে আমরা সম্মান করি শ্রদ্ধা করি।

তিনি জানান, যে সংগঠন শিক্ষা-শান্তি-প্রগতির পতাকা বহন করে চলছে। অথচ ভালুকা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নিয়ম, নীতি, আদর্শ, ত্যাগ কোনো কিছুর দিকে না তাকিয়ে একজন গ্রাম্য পশু চিকিৎসক ও মোটরসাইকেল চুরির দায়ে চার মাস জেল খেটে আসা আসামিকে সভাপতি ও সাধারণ সম্পাদক বানিয়েছেন।

জয় জানান, সাত লাখ টাকার বিনিময়ে এ কমিটি দেয়া হয়েছে। আমরা এ কমিটি মানি না। আমরা টাকা দিতে পারবো না বলে কি রাজনীতি করবো না?

তিনি জানান, এতো মেধাবী ও যোগ্য নেতৃত্ব থাকতে কেন অযোগ্যদের হাতে নেতৃত্ব দেয়া হলো? এ দুঃখেই ছাত্রলীগকে বিদায় জানিয়েছি।






মন্তব্য চালু নেই