মেইন ম্যেনু

ইসলামপুর স্বাবলম্বী ও মরাবিলা সরকারী প্রাথমিক বিদ্যালয় বিজয়ী

বালিয়াকান্দিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্টের ফাইনাল

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রাথমিক শিক্ষা দপ্তরের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্টের ফাইনাল খেলা বুধবার বিকালে উপজেলা ষ্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়েছে। খেলায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে ইসলামপুর স্বাবলম্বী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে মরাবিলা প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে।

উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে খেলার উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, বালিয়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার মশিউল আযম চুন্নু, ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন খান, শিক্ষা অফিসার আঃ কাদের মিয়াসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে স্বাবলম্বী ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে বালিয়াকান্দি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে। বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টে বহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে মরাবিলা প্রাথমিক বিদ্যালয় বিজয় অর্জন করে। খেলা শেষে বিজয়ী ও বিজিত দলকে পুরস্কার ও ট্রফি প্রদান করা হয়।






মন্তব্য চালু নেই