মেইন ম্যেনু

বালিয়াকান্দিতে বুদ্ধি প্রতিবন্ধি স্কুল ছাত্রী ধর্ষকের বিচার দাবীতে মানববন্ধন

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের ইন্দুরদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে পড়–য়া এক বুদ্ধি প্রতিবন্ধি ছাত্রী ধর্ষনের শিকার হয়। বুধবার দুপুরে বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সামনে ধর্ষক আঃ রহিম মোল্যার দৃষ্টান্তমুলক বিচার দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে উপজেলা শিক্ষা অফিস ও শিক্ষকবৃন্দ।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তৃতা করেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও স্বাবলম্বী ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক ফেরদৌস খান টুটুল, বহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাপস কুমার চক্রবর্তী, আড়কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভারতী মৈত্র প্রমুখ।

উল্লেখ্য, উপজেলার ইন্দুরদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে পড়–য়া বুদ্ধি প্রতিবন্ধি (১০) ছাত্রী কে গত ৩১ জুলাই সকালে ইন্দুরদী গ্রামের ছত্তার মোল্যার ছেলে বালিয়াকান্দি কলেজের এইচএসসি পরীক্ষার্থী আঃ রহিম (১৮) জোড়পুর্বক তার শোবার ঘরে ডেকে নিয়ে ধর্ষন করে।

এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গত বুধবার সকালে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করে। বুধবার ওই ছাত্রীকে রাজবাড়ী হাসপাতালে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়। রাতেই ওই ধর্ষককে গ্রেফতার করে থানা পুলিশ।






মন্তব্য চালু নেই