মেইন ম্যেনু

বালিয়াকান্দিতে সুদে টাকা দিতে ব্যর্থ হওয়ায় অন্ধ বৃদ্ধকে অপহরণের চেষ্টা

রাজবাড়ীর বালিয়াকান্দি ইউনিয়নের ভীমনগর গ্রামে সুদে টাকা পরিশোধে ব্যর্থ হওয়ায় এক অন্ধ বৃদ্ধকে অপহরণের চেষ্টা চালিয়েছে। আহত ওই বৃদ্ধকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসাধীন বৃদ্ধের নাম আঃ জব্বার মোল্যা (৬৫)। তার পিতার নাম আকবর মোল্যা। বাড়ী বালিয়াকান্দি ইউনিয়নের ভীমনগর গ্রামে।

জব্বার মোল্যার ছেলে দাদন মোল্যা জানান, দেড় বছর পুর্বে ভীমনগর গ্রামের ইউসুফ মল্লিকের ছেলে ইমান মল্লিকের নিকট থেকে সুদে করে ৪৫ হাজার টাকা গ্রহন করে। ওই টাকার জন্য বছরে দুটি ফসলের মুল্য বাবদ ৬ হাজার টাকা করে প্রদান করে আসছি। ৬ মাস টাকা দিতে ব্যর্থ হওয়ায় বালিয়াকান্দি ইউনিয়ন পরিষদে লিখিত ভাবে অভিযোগ দায়ের করে।

অভিযোগের প্রেক্ষিতে একতরফা ভাবে ৫০ হাজার টাকার রায় প্রদান করে। প্রথম কিস্তির ২০ হাজার টাকা প্রদান করা হয়। গত ৭ আগষ্ট বৃষ্টির মধ্যে আইনউদ্দিন মোড়ের পাশ থেকে তুলে নিয়ে কালুখালী উপজেলার মাজবাড়ী গ্রামের জামাই আঃ আলীমের বাড়ীতে আটকে রাখে। ৩দিনপর খোজনিয়ে অন্ধ জব্বারের ছেলে দাদন মোল্যা ও শাহজাহান মোল্যাকে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখিয়ে ২৫ হাজার টাকা নিয়ে ছেড়ে দেয়।

বাকী ৫ হাজার টাকা না দেওয়ায় গত ১৮ আগষ্ট রাত ৮টার দিকে পুনরায় অপহরণের চেষ্টা চালায়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মারধোর করে ফেলে রেখে পালিয়ে যায়। এসময় অন্ধ জব্বারের পকেটে থাকা ৫ হাজার টাকা খুজে পায়নি। তাকে অসুস্থ অবস্থায় বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দাদন মোল্যা আরো জানায়, এখন ঘটনা ভিন্ন খাতে নিতে উল্টো তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে।






মন্তব্য চালু নেই