মেইন ম্যেনু

বাসায় ফিরছেন নায়করাজ

বাসায় ফিরছেন নায়করাজ রাজ্জাক। শারীরিকভাবে সুস্থ হওয়ার কারণে ইউনাইটেড হাসপাতাল থেকে বাসায় ফিরছেন এ কিংবদন্তি অভিনেতা। আইসিইউতেই এখন খাওয়া-দাওয়া ও হাঁটা চলা করতে পারছেন তিনি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী হাসপাতাল থেকে বাসায় নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন নায়রাজ পুত্র রাপ্পারাজ।

এ প্রসঙ্গে রাপ্পারাজ বলেন, ‘আব্বা এখন সুস্থ আছেন। আল্লাহর রহমতে সবার দোয়া এবং ডাক্তারদের আন্তরিকতায় আব্বা সুস্থ হয়ে উঠেছেন। আমরা ডাক্তারের পরামর্শ অনুযায়ী চলছি। ডাক্তারা বাসায় নেয়ার অনুমতি দিয়েছেন।’

কবে বা কখন বাসায় নিবেন এমন প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, ‘এটা ঠিক বলতে পারছি না। আজকেও নিতে পারি কিংবা আগামীকাল বিকালে।’

২৬ জুন, শুক্রবার রাত ৮টার দিকে নায়করাজকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সন্ধ্যায় শ্বাসকষ্ট বেড়ে গেলে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয় জীবন্ত এ কিংবদন্তিকে। বর্তমানে তিনি ডা. আদনান ইউসুফ চৌধুরীর তত্ত্বাবধানে রয়েছেন।

৭৩ বছর বয়সি নায়ক রাজ্জাক দীর্ঘদিন ধরে নিউমোনিয়ায় ভুগছেন। গত বছর মার্চে একটি সিনেমার শুটিং সেটে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ফেরার এক সপ্তাহের মধ্যে আবার হাসপাতালে নিতে হয় তাকে। চিকিৎসকের পরামর্শে তখন থেকে বিশ্রামে ছিলেন এই অভিনেতা। প্রায় এক বছর অভিনয় থেকেও দূরে রয়েছেন নায়করাজ।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই