মেইন ম্যেনু

বাস্তবে এক ফুল দু’মালি মিঠুন-শ্রীদেবী-বনি কাপুর

মিঠুন চক্রবর্তীর সাথে শ্রদেবীর প্রেম। একসময় এ নিয়ে বেশ সরগরম ছিলো বলিউড। ছিলো নানা তর্ক-বিতর্ক। আবার এরই মাঝে শোনা যাচ্ছিলো প্রযোজক বণি কাপুরের সাথে শ্রীদেবীর প্রেমের সম্পর্ক রয়েছে।

সেসময় শ্রীদেবীকে কেন্দ্র করে ঝড় উঠে মিঠুন ও বনি কাপুরের সংসারে। তবে মিঠুন তার স্ত্রী যোগিতাকে প্রচণ্ড ভালোবাসতেন। আর এটা যোগিতাও বিশ্বাস করতেন। ফলে সেসময় যোগিতাও বলেছিলেন তিনি মিঠুনের দ্বিতীয় বিয়ে মেনে নিবেন।

অন্যদিকে বনি কাপুরের সাথে শ্রীদেবীর সম্পর্ক নিয়ে বনির সাথে তার স্ত্রী মোনার সাথে চলছিলো নানা ঝামেলা। তবে বনির সাথে নয়, মিঠুনের সাথে শ্রীদেবির প্রেম। এমনটা প্রমাণ করতে শ্রীদেবি বনি কাপুরের হাতে রাখিও বেঁধেছিলেন বলে জানিয়েছেন মোনা।

অন্য দিকে শ্রীদেবিকে কেন্দ্র করে মিঠুন ও বনি কাপুরের সম্পর্ককে বিষিয়ে তুলেছিল। বনি কাপুরেরও শ্রীদেবীর প্রতি আগ্রহ রয়েছে এটা জানতে পারেন মিঠুন। অন্যদিকে মিঠুনের বৈবাহিক জীবনেও নানা সমস্যা তৈরি করে শ্রীদেবীর সঙ্গে তার সম্পর্ক।

এদিকে আশির দশকে বলিউডে প্রবলভাবে দ্বিতীয় বিবাহের চল চলছিল। ধর্মেন্দ্র-হেমা মালিনী, রাজ বব্বর-স্মিতা পাতিলের বিয়ের পরে গুজব ছড়ায় যে লুকিয়ে শ্রীদেবীকে বিয়ে করেছেন মিঠুন। লোকে এটা বিশ্বাসও করে তখন।

অপরদিকে এক সময় গুজব রটে মিঠুনের স্ত্রী যোগীতা বালি আত্মহত্যা করেছেন। তিনি যখন শ্রীদেবীর সঙ্গে স্বামীর সম্পর্কের কথা জানতে পারেন তখনই গুজব ছড়িয়ে পড়ে। পরে অবশ্য যোগীতা জানান, মিঠুন দ্বিতীয় বিয়ে করলেও তিনি মেনে নিতে রাজি আছেন।

শ্রীদেবীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়লেও স্ত্রী যোগীতাকে প্রচন্ড ভালোবাসতেন মিঠুন। মুখে বললেও তিনি যোগীতার সঙ্গে বিচ্ছেদ করেননি কখনোই। এটা জানতে পেরে শ্রীদেবী, মিঠুনের সঙ্গে দুরত্ব বাড়াতে থাকেন। নানা কারণে কিছুদিন মন কষাকষি চলার পর ১৯৮৮ সালে মিঠুনের সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন শ্রীদেবী। কারণ তিনি জানতে পেরেছিলেন স্ত্রী যোগীতাকে কোনোভাবে দুঃখ দিতে চান না মিঠুন।

এদিকে মিঠুন, শ্রীদেবীর জীবন থেকে সরে যাওয়ার পর বিবাহিত বনি কাপুরের সঙ্গে শ্রীদেবীর সম্পর্ক নিয়ে নানা কথা ছড়াতে থাকে। তবে এই লাভ বার্ড সে সময় সম্পর্কের কথা অস্বীকার করেন অকপটে।

তবে বনির সঙ্গে গোপনে বিয়ে হয়ে গিয়েছিল শ্রীদেবীর। প্রথম সন্তান জাহ্নবীর জন্মের আগে নিজেদের সম্পর্ককে প্রকাশ্যে আনেন বনি-শ্রীদেবী।

এরপর ধীরে ধীরে শ্রীদেবীকে মেনে নিয়েছে বনি কাপুরের পরিবার। এবং এখন দুজনে সুখী দম্পতির মতো সংসার করছেন।






মন্তব্য চালু নেই