মেইন ম্যেনু

বাস-মাইক্রো সংঘর্ষে নারী নিহত

যাত্রীবাহী হানিফ বাস ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে স্বপ্না দাশ (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৮ জন।

শুক্রবার সকাল ৮টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের কক্সবাজার সরকারি কলেজ গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্বপ্না দাশ চট্টগ্রাম জেলার সাতকানিয়ার মৃদুল দাসের স্ত্রী।

আহত ৮ জনের মধ্যে কার্তিক দাশ (১৬), মৃদুল দাশ (৪৫), নাছির উদ্দিন (৩৫), মো. হানিফ (১৮) ও রিপন (২৭) কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত আবুল কাশেম (২০), রিয়াজ উদ্দিন (২৬) ও মিন্টু বড়ুয়াকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রামু ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান জানান, কক্সবাজারমুখি যাত্রীবাহী হানিফ এন্টারপ্রাইজের বাস ও অপরদিক থেকে আসা মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গিয়ে চালকসহ ৯ জন গুরুতর আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার মুরাদ জানান, গুরুতর অবস্থায় ৯ জনকে হাসপাতালে নিয়ে আসা হলে এক নারীকে মৃত ঘোষণা করা হয়। আহত ৮ জনের মধ্যে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অপর ৩ জনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, নিহত নারীর লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।






মন্তব্য চালু নেই