মেইন ম্যেনু

বাড়ির সামনে হঠাৎ সাতফুট গভীর গর্ত!

একটি বাড়িতে আপনি ৩১‌ বছর ধরে বাস করছেন, অথচ জানেনই না ওই বাড়ির দরজার ঠিক সামনে লুকানো আছে ৭ ফুট গভীর এক গর্ত। যুক্তরাজ্যের বাকিংহ্যাম শায়ারের এমা এবং কেভিন জেমস সম্প্রতি এমন এক ঘটনার মুখোমুখি হয়েছেন। সম্প্রতি বাড়ির সামনের বাগানের জন্য খোঁড়াখুড়ি করতে গিয়ে এই দম্পতি গভীর গর্তটি আবিষ্কার করে।

ডেইলি মেইলের কাছে এমা বলেন, এটা ছিল বিস্ময়কর একটি আবিস্কার। আমরা জানতামই না আমাদের বাড়ির ঠিক সামনে এত বড় একটি গর্ত লুকিয়ে।

কেভিন জেমস জানান, গভীর এই গর্তটি সিঁড়ি দিয়ে ধাপে ধাপে নিচে নেমে গেছে। এই গর্তটি দেখে প্রথমে আমরা ভয় পেয়ে যাই। কারণ এই ধরনের হঠাৎ সৃষ্টি হওয়া গর্তে পড়ে বড় ধরনের দুর্ঘটনা ঘটা অসম্ভব কিছু নয়। তবে পরে পুলিশ ও নগর কর্তৃপক্ষকে জানাতে তাঁরা আশ্বস্ত করেন রাস্তার নর্দমা তৈরির কাজে সাময়িকভাবে তৈরি করা গর্ত এটি।

বাকিংহ্যাম শায়ারের নগর কর্তৃপক্ষের এক মুখপাত্র জানান, প্রায় ৩২ বছর আগে রাস্তার নর্দমার কাজের জন্য এই গর্তটি খোঁড়া হয়েছিল। তবে এখন আর নগর কর্তৃপক্ষের কাগজে কলমে এই গর্তটির অস্তিত্ব নেই।

এদিকে ডেইলি মেইল জানিয়েছে, এর আগে বাকিংহ্যাম শায়ারে প্রাকৃতিকভাবে তৈরি এমন গর্ত থেকে বড় ধরনের ভূমিধ্বসের ঘটনা ঘটেছে। চলতি বছরেই এক ব্যক্তির গাড়ি পার্ক করে রাখার একটি স্থানে রাতারাতি ৩০ ফুট গভীর গর্ত তৈরি হয়েছিল!






মন্তব্য চালু নেই