মেইন ম্যেনু

বাড়ি ফেরা হলো না শিশু মরিয়মের

unnamed (1)কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : বিয়ে খেতে আসা শিশু কন্যা মরিয়ম (৫) আর নিজ বাড়ি ফেরা হলোনা। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বিকালে উপজেলার জগদাস গ্রামে। আত্রাই- সিংড়া সড়ক পারাপারের সময় চার্জার চালিত অটো রিক্সার চাকায় পিষ্ট হয়ে নিহত হয় শিশু মরিয়ম। নিহত মরিয়ম পার্শ্ববর্তী সিংড়া উপজেলার বড়-বারইহাটি গ্রামের মোঃ মুক্তার হোসেনের মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে পরিবারের সদস্যদের সাথে পার্শ্ববর্তী আত্রাই থানার জগদাশ গ্রামের শরিফ হোসেনের বাড়িতে বিয়ে খেতে এসেছিল শিশু মরিয়ম। বিয়ে বাড়ির পাশেই আত্রাই-সিংড়া সড়ক পারাপার হওয়ার সময় বিপরীতমুখী চার্জার চালিত অটো রিক্সার চাকায় পিষ্ট হয়ে গুরুত্বর আহত হলে তার চিৎকারে আশপাশের লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথ মধ্যে মৃত্যু বরণ করে মরিয়ম।

পরে বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে মেয়ের দাদি মোছাঃ মোসলেমা বিবি বাদি হয়ে উপজেলার মধুগুরলই গ্রামের মৃত ময়েন শাহ পূত্র অটো রিক্সা চালক মোঃ মিলন শাহ (৩০) কে আসামি করে একটি মামলা দায়ের করেন।

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরোদ্দজ্জা জানান, এ বিষয়ে নিহত মরিয়মের দাদি বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। লাশ মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিক্সা জব্দ করা হয়েছে এবং চালক মিলন শাহ কে গ্রেফতার করে গতকাল শুক্রবার নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।






মন্তব্য চালু নেই