মেইন ম্যেনু

বিএনপির পাঁচশ নেতাকর্মী যোগ দিলেন জাসদে

কুষ্টিয়ার ভেড়ামারায় বিএনপি ও এর বিভিন্ন অঙ্গসংগঠন থেকে সম্প্রতি পদত্যাগ করা পাঁচশ নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে জাতীয় সমাজতান্ত্রিক দলে (জাসদ) যোগ দিয়েছেন।

এ উপলক্ষে গতকাল রোববার রাতে ভেড়ামারা উপজেলা জাসদ কার্যালয়ের সামনে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে জাসদে যোগ দেন বিএনপির এই প্রাক্তন নেতাকর্মীরা।

উপজেলা জাসদের সভাপতি এমদাদুল হক আতার সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আবদুল আলীম স্বপন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস এম আনছার আলীসহ আরো অনেকে।

এ সময় দল থেকে পদত্যাগ করা ভেড়ামারা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক বসির উদ্দিন বাচ্চু, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনোয়ার-উল আজিম বাবু, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সামছুল হক, উপজেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক সেলিম রেজা, পৌর যুবদলের আহ্বায়ক মজিবর রহমান বাবু মণ্ডলের নেতৃত্বে অন্তত পাঁচ শতাধিক নেতাকর্মী প্রধান অতিথি আবদুল আলীম স্বপনের হাতে ফুল দিয়ে জাসদে যোগ দেন।

উল্লেখ্য, পৌরসভা নির্বাচনে দলের মনোনীত মেয়র প্রার্থীর বিপক্ষে অবস্থান নেওয়ার অভিযোগ তুলে সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক শহীদুল ইসলাম ও তাঁর ভাই জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট তৌহিদুল ইসলাম আলমের ওপর ক্ষুব্ধ হয়ে গত ১০ জানুয়ারি এসব নেতাকর্মী দল থেকে পদত্যাগ করেন।






মন্তব্য চালু নেই