মেইন ম্যেনু

নোয়াখালীতে ওবায়দুল কাদের

বিএনপি আওয়ামীলীগকে ভারতীয় দালাল বলে নিজেরাই ভারতীয় দালালীর সনদের জন্য উঠে পড়ে লেগেছে

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সবসময় আওয়ামীলীগকে ভারতীয় দালাল বললেও বিএনপি এখন নিজেরাই ভারতীয় দালালীর সনদ নেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে।

তিনি আরো বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরের মধ্যে দিয়ে ৪১ বছরের অবিশ্বাসের ও সন্দেহের দেয়াল ভেঙ্গে গেছে। এখন সমঝোতার সেতু তৈরির কাজ শুরু হয়েছে। সীমান্ত সমস্যার সমাধান হয়ে গেছে। তিস্তা নদীর পানি বন্টনে আর কোন বাধা নেই। এটি এখন সময়ের ব্যাপার।

যথা সময়ে সীমান্ত চুক্তির ন্যায় তিস্তার চুক্তিও হবে। দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ পৌর মিলনায়তনে চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

পরে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার উদ্যোগে চলতি বছর এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৯৩ জন মেধাবী শিক্ষার্থী ও উপজেলার তিনটি সেরা শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করেন মন্ত্রী ওবায়দুল কদের সহ অতিথিবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ।






মন্তব্য চালু নেই