মেইন ম্যেনু

বিএনপি প্রার্থীকে সরিয়েছেন প্রধানমন্ত্রীর পিএ!

নোয়াখালীর চাটখিল পৌরসভার বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোস্তফা কামালের মনোনয়নপত্র জোর করে প্রত্যাহারের নেপথ্যে প্রধানমন্ত্রীর দপ্তরের ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমের হাত রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ওই কর্মকর্তার সঙ্গে স্থানীয় রিটার্নিং কর্মকর্তার মোবাইল ফোনের কল লিস্টের ট্র্যাকিংয়ের ডকুমেন্ট সংগ্রহ করে নির্বাচন কমিশন বরাবর অভিযোগ দাখিল করেছেন মোস্তফা কামালের আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। গত শনিবার তিনি এটি নির্বাচন কমিশন বরাবর দাখিল করেন।

অভিযোগ পত্র থেকে জানা যায়, গত ১৩ ডিসেম্বর মোস্তফা কামালকে অপহরণ করে তার কাছ থেকে অস্ত্রের মুখে জোরপূর্বক সাদা কাগজে স্বাক্ষর নেন স্থানীয় আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিনসহ সরকার দলীয় লোকেরা।

পরে মোস্তফা কামাল মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন মর্মে একটি আবেদন আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন রিটার্নিং কর্মকর্তা বরাবরে দাখিল করেন। মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদনটি কার্যকর করার জন্য প্রধানমন্ত্রীর দপ্তরের ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম স্থানীয় রিটার্নিং কর্মকর্তার নিকট একাধিকবার ফোনে চাপ প্রয়োগ করেন।

এতে বিএনপি প্রার্থী মোস্তফা কামালের মনোনয়নপত্র প্রত্যাহার হয়ে যায়। নির্বাচন কমিশন বরাবরে এ ব্যাপারে অভিযোগ দায়ের করলে একটি তদন্ত কমিটি করা হয় বলে জানা গেছে।

বিএনপি প্রার্থী মোস্তফা কামাল এই মোবাইলের কললিস্টটি নির্বাচন কমিশন বরাবরও দাখিল করা হয়েছে।






মন্তব্য চালু নেই