মেইন ম্যেনু

বিএনপি প্রার্থীর বিজয় মিছিলে হামলা, স্কুলছাত্র নিহত

হবিগঞ্জের চুনারুঘাটে বিএনপি প্রার্থীর বিজয় মিছিলে পরাজিত আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের হামলায় এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩০ জন। গুরুতর আহত অবস্থায় ১০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার অনুষ্ঠিত ইউপি নির্বাচনে জেলার চুনারুঘাট সদর ইউনিয়নে বিএনপি সমর্থিত প্রার্থী সৈয়দ লিয়াকত হাসান বিজয়ী হয়েছে। এ উপলক্ষে রোববার সন্ধ্যায় তার সমর্থকরা এলাকায় একটি বিজয় মিছিল বের করে। এক পর্যায়ে পরাজিত প্রার্থী মাহবুবুর রহমানের সমর্থকরা লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এতে অন্তত ৩০ জন কর্মী সমর্থক আহত হয়। গুরুতর আহত অবস্থায় ১০জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে রাত ১১টায় স্থানীয় শ্রীকুটা হাই স্কুলের ৮ম শ্রেনীর ছাত্র মনির হোসেন (১৬) মারা যায়। সে নরপতি গ্রামের আরজু মিয়ার ছেলে।

এদিকে নিহতের খবর পেয়ে জেলা প্রশাসক সাবিনা আলম, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রসহ প্রশাসনের একটি টিম সদর হাসপাতালে স্কুল ছাত্রকে দেখতে ছুটে যান।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্মলেন্দু চক্রবর্তী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশ চেষ্টা করছে।






মন্তব্য চালু নেই