মেইন ম্যেনু

বিকেলে নার্সদের সঙ্গে বৈঠকে বসছেন স্বাস্থ্যমন্ত্রী

বাংলাদেশ ডিপ্লোমা ও গ্রাজুয়েট বেকার নার্সেস অ্যাসোসিয়েশনের নেতাদের সঙ্গে বৈঠক করবেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। মঙ্গলবার বিকাল ৪টায় নার্সদের চার সদস্যের প্রতিনিধি দল সবিচালয়ে তার সঙ্গে আলেচানার জন্য যাবেন।

পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে স্বাস্থ্যমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চেয়ে মন্ত্রীর বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করতে যান বেকার নার্সরা। এ সময় মন্ত্রীর পিএস এসে আলোচনার বিষয়ে তাদের আশ্বাস দিয়ে জানান, মন্ত্রী বিকাল ৪টায় আলোচনার জন্য সচিবালয়ে যেতে বলেছেন।

বাংলাদেশ বেকার ডিপ্লোমা নার্সেস অ্যাসোসিয়েশসনের সভাপতি রিনা আক্তার বলেন, সকালে তিন, চারশো নার্স স্বাস্থ্যমন্ত্রীর সাক্ষাতের জন্য তার বাসার সামনে অবস্থান কর্মসূচি পালন করতে যাই। এসময় মন্ত্রীর পিএস এসে আমাদের এই কর্মসূচি প্রত্যাহার করে করতে বলেন। তিনি জানান, বিকাল ৪টায় মন্ত্রী সচিবালয়ে আমাদের সঙ্গে আলোচনায় বসবেন।

রিনা জানান, তার নেতৃত্বে চার সদস্যের প্রতিনিধি দল বিকালে সচিবালয়ে যাবেন। চার সদস্যের মধ্যে তিনিসহ বেকার ডিপ্লোমা নার্সেস অ্যাসোসিয়েশসনের মহাসচিব ফারুক হোসাইন, বাংলাদেশ বেসিক গ্র্যাজুয়েট নার্সেস সোসাইটির সভাপতি রাজীব কুমার বিশ্বাস ও সাধারণ সম্পাদক নাহিদা আক্তার থাকবেন। উল্লেখ্য, ব্যাচ মেধা ও জ্যেষ্ঠতার ভিত্তিতে নিয়োগের দাবিতে বেকার নার্সরা দীর্ঘদিন থেকে আন্দোলন করে আসছেন।






মন্তব্য চালু নেই