মেইন ম্যেনু

ফরিদপুরে প্রধান বিচারপতি

“বিচারকরা অনিয়মের আশ্রয় নিলে আমাকে জানাবেন”

আইনজীবীদের উদ্দেশে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা বলেছেন, বিচারকরা অনিয়মের আশ্রয় নিলে তাদের কিছু না বলে যেন তাকে লিখিতভাবে জানানো হয়। তিনি অভিযুক্ত বিচারকের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন। আইনজীবী এবং বিচারকরা মিলেমিশে কাজ করলে দেশের মানুষ উপকৃত হবে বলেও উল্লেখ করেন প্রধান বিচারপতি।

গত মঙ্গলবার দুপুরে ফরিদপুর আইনজীবী সমিতি পরিদর্শন করেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। পরিদর্শন শেষে আইনজীবীদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। আইনজীবীদের উদ্দেশে সুরেন্দ্র কুমার সিনহা বলেন, “আমাদের দেশের ৯০ ভাগ মানুষ দরিদ্র, এই দরিদ্র মানুষদের আপনারা মামলার জটে ফেলে হয়রানি করবেন না। তাদের আপনারা সবসময় সহযোগিতা করবেন।”

তিনি বলেন, “কোনো বিচারক অনিয়ম করলে আপনারা তাদের কিছু বলবেন না। আপনারা আমাকে লিখিতভাবে জানাবেন। আমি তাদের বিষয়ে ব্যবস্থা গ্রহণ করব। আইনজীবী এবং বিচারকরা মিলেমিশে কাজ করলে দেশের মানুষ উপকৃত হবে।”

ফরিদপুর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদের মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. নুরুল আলম, সহ-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাফিজসহ প্রমুখ।






মন্তব্য চালু নেই