মেইন ম্যেনু

বিচারের দাবীতে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

আবুল কাশেম, সাতক্ষীরা: নিজেদের নিরাপত্তা ও বোন সুফিয়ার হত্যাকারীদের গ্রেফতারসহ বিচারের দাবীতে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কলারোয়া উপজেলার তুলশীডাঙ্গা গ্রামের মৃত ফজর আলী সরদারের ছেলে আব্দুস সবুর।

তিনি তার লিখিত বক্তেব্যে বলেন, তাদের প্রতিবেশী তুশসীডাঙ্গা গ্রামের সেজে আবুলের ছেলে আমিরুল ইসলামের সাথে ৬ শতক ভিটে বাড়ির জমি নিয়ে দীর্ঘ ১৭ বছর যাবত আদালতে একটি মামলা রয়েছে। আর এই জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে গত ০২ ফেব্রুয়ারী মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে স্থানীয় তুলশীডাঙ্গা গ্রামের হামিদুর রহমানের বাড়ির সামনে পাকা রাস্তার উপর আমিরুল ইসলাম ও তার ছেলে রাসেলসহ ৫/৬ জন সন্ত্রাসী তার বোন সুফিয়া খাতুনকে গলায় ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনার পরদিন নিহতের ছেলে গোলাম হোসেন বাদী হয়ে আমিরুল ইসলাম ও তার ছেলে রাসেলসহ ৬ জনের নামে কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তবে মামলা দায়েরের পর থেকে আসামীরা পলাতক থাকায় পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেননি।

তিনি আরো বলেন, এর আগে গত ২০১২ সালের মার্চ মাসে তার ভাই আব্দুল গফুরের ছেলে জাকির হোসেন ঢাকায় গরু নিয়ে যাওয়ার পথে অপহরন হয়। সেখান খেকে আজ পর্যন্ত তাকে কোথাও খুজে পাওয়া যায়নি।

তিনি ধারনা করছেন যে এই আসামীরাই জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে সে সময় অপহরন করে হত্যা করতে পারে। তাই তিনিসহ তার পরিবারের লোকজন বর্তমানে নিরাপত্তাহীনতায় ভূগছেন বলে তিনি সংবাদ সম্মেলনে দাবী করেন।

এমতাবাস্থায় তিনি প্রশাসনের কাছে তার পরিবারের নিরাপত্তা ও বোন সুফিয়া খাতুন হত্যাকারীদের গ্রেফতারসহ সুষ্ঠু বিচারের দাবী জানান।






মন্তব্য চালু নেই