মেইন ম্যেনু

বিচ্ছেদের ঘোষণা দিয়েই থাইল্যান্ডে সাবা

নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে সর্ম্পকের ইতি টানতে চলেছেন অভিনেত্রী সোহানা সাবা। সম্প্রতি গণমাধ্যমে এমন সংবাদ প্রচারের সঙ্গে সঙ্গেই সাত মাস ধরে আলাদা বসবাসের খবরটা নিজ মুখেই ঘোষণা করেন এই অভিনেত্রী। তারপর হঠাৎ করেই উড়াল দেন থাইল্যান্ডের উদ্দেশ্যে। সাবা জানিয়েছেন, নাটকের শুটিংয়েই এ বিদেশ গমন। ফেসবুকে বেশকিছু ছবিও প্রকাশ করেছেন সাবা। দেখা গেছে, বিচ্ছেদের স্মৃতি ভুলে অনেকটা খোশ মেজাজেই রয়েছেন এ অভিনেত্রী।

একটি রিসোর্টের গল্প নিয়ে তৈরি হচ্ছে ১২০ পর্বের ধারাবাহিক নাটক ‘টাইম’। নাজনীন চুমকির রচনায় থাইল্যান্ডের একটি রিসোর্টে নাটকের শুটিং শুরু করেছেন নির্মাতা অনিরুদ্ধ রাসেল। এতে অংশ নিতেই সম্প্রতি থাইল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দেন সাবা। এতে তার সঙ্গে রয়েছে হিল্লোল, নওশিন, কল্যাণ, ইন্তেখাব দিনার, নাজনীন চুমকি, অপূর্ব, নমিরা, ঊর্মিলা কর প্রমুখ।

Captudre

এদিকে সম্প্রতি ফেসবুকে প্রকাশিত একটি ছবিতে দেখা যায়, নাটকের শুটিংয়ের ফাঁকে রিসোর্টের সুইমিং পুলে জলকেলিতে মেতে উঠেছেন সাবা। তার সঙ্গে দেখা মিলে হিল্লোল, নওশিন ও কল্যাণের। দেখেই বুঝা যায়, নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে সর্ম্পকের ইতি টানতে পেরে ভার মুক্ত হয়েছেন সাবা।

উল্লেখ্য, নাটকটির দৃশ্যধারণ শুরু হয়েছে ৮ মার্চ। এর সম্পূর্ণ দৃশ্যধারণ হবে থাইল্যান্ডে। শুটিংয়ের জন্য পুরো দল এখন থাইল্যান্ডে অবস্থান করছে। প্রথম ৬০ পর্বের দৃশ্যধারণ শেষে আগামী ১ এপ্রিল তাদের দেশে ফেরার কথা।






মন্তব্য চালু নেই