মেইন ম্যেনু

বিচ্ছেদ ছাড়াই দ্বিতীয় বিয়ে করেছেন যে তারকারা

বলিউডে প্রেম,বিয়ে, বিচ্ছেদ সময়ের ব্যাপার মাত্র। এমন বেশ কিছু তারকারা আছেন যারা প্রথম স্ত্রীর থেকে আইনি ভাবে বিচ্ছিন্ন না হয়েই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন।

ধর্মেন্দ্র
শোনা যায় জিতেন্দ্রর সঙ্গে বাগদান হয়ে গিয়েছিল হেমার। কিন্তু এরমধ্যেই তিনি ধর্মেন্দ্রর প্রেমে পড়েন। ‘তুম হাসিন মে জওয়ান‘ এর সেটে আলাপ হয় তাদের। সেই সময় বিবাহিত হওয়া সত্ত্বেও ‘ড্রিম গার্লে‘র প্রেমে পড়েন ধর্মেন্দ্র। প্রথম স্ত্রী প্রকাশকে দুঃখ দিতে চান নি বলে তার সঙ্গে বিবাহ বিচ্ছেদ না করেই ধর্মান্তরিত হয়ে হেমাকে বিয়ে করেন তিনি। প্রথম স্ত্রীর সন্তান সানি এবং ববি কোনদিনই হেমা মালিনীর সঙ্গে তাদের বাবার সম্পর্ক মেনে নিতে পারেন নি। হেমা এবং ধর্মেন্দ্রর দুই সন্তান এষা এবং অহনা। এখনো ধর্মেন্দ্র তার প্রথম স্ত্রী প্রকাশের সঙ্গেই থাকেন।

সেলিম খান
বলিউডের জনপ্রিয় চিত্রনাট্যকার এবং সালমান খানের পিতার দুই স্ত্রী‚ সালমা খান এবং হেলেন। প্রথমা স্ত্রী সালমার সঙ্গে তার পরিচয় ১৯৫৯ সালে। পাঁচ বছর প্রেম করার পর বিয়ে করেন তারা। এরপর একে একে জন্ম নেয় সালমান‚ আরবাজ‚ সোহেল ও আলভিরা। সেলিম নাকি সালমার সঙ্গে পরিচয় হওয়ার আগে থেকেই হেলেন কে চিনতেন। দুজনে একসঙ্গে ‘শরহাদি লুটেরা‘ এবং ‘তিসরি মনজিল‘ ছবিও করেন। পরে প্রথম স্ত্রী এবং সন্তানদের উপস্থিতেই বিয়ে করেন তাকে। তিনি এবং হেলেন অর্পিতাকে দত্তকও নেন। এখন তারা সবাই একসঙ্গে একই ছাদের তলায় থাকেন।

রাজ বাব্বর
আট এর দশকের জনপ্রিয় এই জুটি ছবির সেটে প্রেমে পড়েন। তখন কিন্তু রাজ বাব্বর নাদিরা জাহিরের সঙ্গে বিবাহিত এবং দুই সন্তানের পিতা। স্মিতা কে বিয়ে করবেন বলে রাজ তার প্রথম স্ত্রী কে ত্যাগ করেন এবং স্মিতা কে বিয়ে করেন। দুজনের একটি সন্তানও হয়‚ প্রতীক। কিন্তু মাত্র ৩১ বছর বয়েসে স্মিতার মৃত্যু হয়। রাজ ও নাদিরার সংসার ভাঙার জন্য তিরস্কার ও কটুক্তির মুখে পড়তে হয় স্মিতাকে। যাই হোক‚ স্মিতার মৃত্যুর পর রাজ আবার তার প্রথম স্ত্রীর কাছে ফিরে যান।

সঞ্জয় খান
‘আবদুল্লা’র সেটে প্রথম দেখাতেই গ্ল্যাম কুইন জিনাতের প্রেমে পড়েন সঞ্জয়। প্রেমে পড়ার কিছুদিনের মধ্যেই শোনা যায় সঞ্জয় নাকি প্রথম স্ত্রী জারিন খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ না করেই বিয়ে করে নিয়েছেন জিনাতকে। যদিও একবছর মাথায় জিনাত ও সঞ্জয়ের বিচ্ছেদ হয়ে যায়। শোনা যায় সঞ্জয় এবং তার প্রথম স্ত্রী জারিন দুজনে মিলে নাকি জিনাত কে একটা হোটেলের ঘরে বন্দি করে রাখেন এবং অকথ্য অত্যাচার করেন।

উদিত নারায়ন
এই জনপ্রিয় গায়ক ও বিবাহ বিচ্ছেদের পথে না গিয়ে আরো একবার বিয়ের পিঁড়িতে বসেন। তার প্রথম স্ত্রী রঞ্জনা ঝার সঙ্গে বিবাহবিচ্ছেদ না করেই তিনি দ্বিতীয়বার বিয়ে করেন। এমনকী প্রথম স্ত্রীর অস্তিত্ত্ব পর্যন্ত মানতে চান নি তিনি। শেষে প্রথম স্ত্রীর আইনি পদক্ষপে বাধ্য হয়ে উদিত রঞ্জনা কে স্ত্রীর সম্মান দেন।






মন্তব্য চালু নেই