মেইন ম্যেনু

‘বিছানায় মেসি একেবারেই ভাল না, অনেকটা মৃত শরীরের মত!’

আর্জেন্টিনার তারকা ফুটবলার লিওনেল মেসিকে আবারও পথে নামিয়ে আনলেন তারই স্বদেশী হট মডেল জোয়ানা গঞ্জালেজ। আগেই তিনি পেরুর টিভি চ্যানেলে একটি ‘দ্য ভ্যালু অব ট্রুথ’ নামের একটি রিয়ালিটি শো-তে বোমা ফাটিয়েছিলেন।

লিওনেল মেসির সঙ্গে শারীরিক সম্পর্কের দাবি তুলে তোলপাড় ফেলে দিয়েছিলেন তিনি। আর্জেন্টিনার টেলিভিশন ও গ্ল্যামার জগতে পরিচিত মুখ ২৫ বছর জোয়ানা ফের আসলেন আলোচনায়। এবার তিনি মেসির দিকে ছুড়লেন নতুন তীর।

জানালেন সেই রাতের গল্প। জোয়ানা বলেন, ‘বেশ কয়েক বছর আগের কথা। সত্যি বলতে তখন তার বয়স অনেক কম। কিন্তু জানতো কি করছে। ওটাই বড় ব্যাপার। হেলা ফেলার না। তার নিরাপত্তা কর্মী আমাকে জানালো, একজন দেখা করতে চায়। কৌতুহল নিয়ে গেলাম। এরপর জমে গেলাম। কারণ, সামনে আমার আইডল মেসি! আমি বরফ। আমাকে ডাকতে নিরাপত্তা কর্মী পাঠানোয় তাকে বোকা বোকা লেগেছিল। খেয়াল করলাম, ও খুব লজ্জা পাচ্ছে। আমরা মিউজিক নিয়ে কথা বললাম। মনে নেই ওর গার্লফ্রেন্ড আছে কি নেই তা বলেছিল কি না। একটু পর আমরা পুয়ের্তো মাদেরার অ্যাপার্টমেন্টে গেলাম। যখন একজন পুরো মাঠজুড়ে খেলে তখন সে নিশ্চয়ই কারো কাছ থেকে প্রতিদান আশা করে। আমিও তার কাছে থেকে তেমন কিছু আশা করেছিলাম। বিছানায় মেসি একেবারেই ভাল না, অনেকটা মৃত শরীরের মত।’

জোয়ানার সাথে মেসির নাম প্রথম আসে ২০১১ সালে। জোয়ানা একটি নাইট ক্লাবে মেসি ও তার কয়েকজন সেলিব্রেটি আর্জেন্টাইন সতীর্থের পার্টির খবর দিয়েছিলেন।






মন্তব্য চালু নেই