মেইন ম্যেনু

বিতর্কিত ‘হেটস্টোরি ৩’-এর দখলেই বক্স অফিস

৪ ডিসেম্বর মুক্তি পেল চলতি বছরের বহুল সমালোচিত ছবি ‘হেট স্টোরি’-এর সিক্যুয়াল ‘হেট স্টোরি ৩’। আর মুক্তির পর সকল জটিলতা আর বিতর্কগুলো পাশ কাটিয়ে বলিউডের বক্স অফিসও দখলে নিতে সমর্থ হল ছবিটি।

জানা গেছে, বিতর্কিত ‘হেটস্টোরি’-এর সিক্যুয়াল ‘হেটস্টোরি৩’-এর ট্রেলার প্রকাশের পর থেকেই অন্তর্জালসহ সব জায়গাতেই শুরু হয়েছিল ‘হেট স্টোরি ৩’-এ নগ্নতা বিতর্ক। সমালোচকরা দাবী করেছিলেন, ‘হেট স্টোরি ৩’-এ যে নগ্নতার প্রদর্শন হয়েছে তার আগের দুটি বিতর্কিত সিক্যুয়ালকেও ছাড়িয়ে গেছে। সারমান জোশি, ডেইজি শাহ, করন গ্রোভার এবং জেরিন খানের মত তারকা এবার নগ্নতার অভিযোগে অভিযুক্ত। ট্রেলার লাঞ্চ করার পর থেকেই তাদের এ নিয়ে বিভিন্ন প্রশ্নের সম্মুখিন হতে হয়েছে।

কিন্তু এত মিশ্র প্রতিক্রিয়ার পরও মুক্তির প্রথম দিনে ‘হেটস্টোরি’ ফ্র্যাঞ্চাইজের তৃতীয় সংস্করণ যথারীতি আগের দুটি সিরিজকেও ছাড়িয়ে গেছে। সারমান জোশি করন সিং গ্রোভার, ডেইজি শাহ এবং জেরিন খানের অভিনীত ‘হেটস্টোরি ৩’ ছবিটি ভারতের ২৬৯০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে, যা থেকে প্রথম দিনে ছবিটি আয় করেছে ৯.৭২ কোটি রুপি। ছবিটির নির্মাণ ব্যয় সর্বমোট ২৪ কোটি রুপি। এই হিসেবে ধরেই নেয়া যায়, নিশ্চিতভাবে ব্যবসাসফল ছবির দিকেই যাচ্ছে ‘হেটস্টোরি৩’।






মন্তব্য চালু নেই