মেইন ম্যেনু

বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ ব্যবসায়ী আটক

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : রাজশাহীর চারঘাটে চারটি বিদেশী পিস্তল, ৮টি ম্যাগজিন ও ২০ রাউ- গুলি উদ্ধারসহ বানি (৩৫) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে চারঘাট মডেল থানা পুলিশ। বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার হলিদাগাছি এলাকা থেকে বানি ইসলাম বানিকে আটক করা হয়। আটককৃত বানি চারঘাটের টাঙ্গন এলাকার মকছেদ আলীর ছেলে।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ভারত থেকে বিপুল পরিমানের একটি অস্ত্রের চালান উপজেলার টাঙ্গন এলাকায় প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে মডেল থানার সহকারী উপপরিদর্শক আব্দুর রহিম ওই এলাকায় সোর্স নিয়োগ করেন। তারই প্রেক্ষিতে বুধবার রহিম জানতে পারেন ওই এলাকার অস্ত্র ব্যবসায়ী বানি লুঙ্গি পড়া অবস্থায় ভ্যানযোগে বানেশ্বর অভিমুখে যাচ্ছে। এমন সংবাদ পেয়ে রহিম সাদা পোশাকে উপজেলার হলিদাগাছী এলাকায় অবস্থান নেয়।

এ সময় রাস্তা বদল করে অস্ত্র ব্যবসায়ী বানি হলিদাগাছী রেল স্টেশনের পুর্বেই ভ্যান থেকে নেমে পায়ে হটে মাঠের দিকে চলে যায়। পরে আবারো সোর্স মাধমে নিশ্চিত হয়ে পুলিশ হলিদাহাছী রেল স্টেশন থেকে মাত্র ৫০০ গজ দুরে ফাকা মাঠের মাঝ থেকে ধাওয়া দিয়ে বানিকে আটক করতে সক্ষম হয়।

পরে তার শরীরে অভিনব কায়দায় কষ্টেপ দিয়ে আটকানো অবস্থায় ৪টি বিদেশী পিস্তল, ৮টি ম্যাগজিন ও ২০ রাউন্ড গুলিসহ বানিকে আটক করে। জিজ্ঞাসাবাদে আটক বানি দীর্ঘ ধরে অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে বলে জানান ওসি নিবারন চন্দ্র বর্মন।






মন্তব্য চালু নেই