মেইন ম্যেনু

বিদ্যুৎ প্রতিমন্ত্রীকে এক প্রবাসী নারীর উকিল নোটিশ

বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুকে উকিল নোটিশ পাঠিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি নারী শামীমুন নাহার লিপি।

লিপির পক্ষে অ্যাডভোকেট মাসুদ রানা মঙ্গলবার রেজিস্ট্রি ডাকযোগে এ নোটিশটি পাঠান।

নোটিশে এই প্রবাসী নারীর পরিবারের প্রতি অশান্তি সৃষ্টির জন্য নসরুল হামিদ বিপুকে দায়ী করা হয়েছে।

জানতে চাইলে সুপ্রিমকোর্টের আইনজীবী এম. মাসুদ রানা সাংবাদিকদের বলেন, মন্ত্রী নসরুল হামিদ বিপুর নাম ব্যবহার করে কেউ যাতে আমার ক্লায়েন্টের (শামীমুন নাহার) ক্ষতি করতে না পারে সে বিষয়টি জানাতেই এ নোটিশটি পাঠানো হয়েছে।

নোটিশে এই আইনজীবী লিখেছেন, (১) আপনি (বিদ্যুৎ প্রতিমন্ত্রী) আমার ক্লায়েন্টের ছোট বোন ডেইজীর ঘনিষ্ট বন্ধু হিসেবে ক্লায়েন্টের পরিবারে চরম অসন্তোষ সৃষ্টি করছেন। উক্ত সমস্যা শান্তিপূর্ণ সমাধানের জন্য গত বছরের ২২ ফেব্রুয়ারি আপনার পছন্দের জায়গায় আমার ক্লায়েন্টের পরিবারের লোকজনসহ আপনার সঙ্গে মিটিং করে।

(২) নোটিশে বিদ্যুৎ প্রতিমন্ত্রীকে উদ্দেশ করে আরো বলা হয়, আপনি উক্ত বৈঠকে আমার ক্লায়েন্টের পরিবারের লোকজনের পক্ষাবলম্বন করে এক পর্যায়ে আমার ক্লায়েন্টকে দেখে নিবেন বলে হুমকি দিয়ে বৈঠক পণ্ড করেছেন। তার কয়েকদিন পর থেকে ডেইজী, আরিফুর রশিদ গং আরো বেপরোয়া হয়ে ওঠে।

(৩) আপনার (বিদ্যুৎ প্রতিমন্ত্রী) প্রত্যক্ষ সহযোগিতায় আরিফুর রশিদ গং আমার ক্লায়েন্টের ছবি কাটিং পেষ্টিংয়ের মাধ্যমে নিউজ পোর্টালসহ বিভিন্ন অনলাইন, চিত্রবাংলা, অপরাধ বিচিত্রা, অপরাধ জগত, পত্রিকা ইত্যাদি প্রকাশনায় মানহানিকর ছবি এবং অশ্লীল উক্তি প্রচার করেছেন, এমনকি পারিবারিক প্রবাসী সদস্যদের সঙ্গে ছবিকে বয়ফ্রেন্ড লিখে অপ্রচার করতে সহায়তা করছেন।

(৪) আপনার মদদপৃষ্ট আরিফুর রশিদ, ইউএস এর আদালত থেকে মিথ্যাবাদী ,হিংস্র এবং খারাপ প্রকৃতির লোক এবং ইউএসএ এর জেলখাটা আসামি।

(৫) নোটিশে আইনজীবী বলেন, আমার ক্লায়েন্টের রামপুরাস্থ পৈত্রিক বাড়িতে আপনার আশ্রয়-প্রশ্রয়ে প্রভাবের কারণে জণৈক কবির হোসেন কাজল উক্ত বাড়িতে নারী ও মাদকের আস্তানা গড়েছে। সম্প্রতি প্রতিবাদ করলে উক্ত কাজল আপনার নাম নিয়ে আমার ক্লায়েন্টকে হত্যার হুমকি দিয়েছে।
আপনার মাধ্যমে আমার ক্লায়েন্টকে আপনার পরিবারের কোন সদস্য বা তাদের সহযোগীদের মাধ্যমে কোন রুপ ক্ষতিগ্রস্ত বা তাকে হত্যা বা হত্যার চেষ্টা করা হয় তবে তার জন্য আপনি দায়ী থাকবেন এবং তার জন্য আমার ক্লায়েন্ট আপনিসহ নোটিশে উল্লেখিত সকলের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

নোটিশে বিদ্যুৎ প্রতিমন্ত্রীর প্রতি আশা প্রকাশ করে বলা হয়, আমার ক্লায়েন্টের ক্ষতি হয় এমন কাজ থেকে বিরত থাকবেন এবং শামীমুন নাহারের পরিবারের কোন সদস্যকে আপনারর ক্ষমতার অপব্যবহার করে কোন রুপ সহযোগিতা করবেন না।






মন্তব্য চালু নেই