মেইন ম্যেনু

বিধবাকে কথা দিয়েও কথা রাখলেন না সালমান!

সালমানের ব্লকবাস্টার হিট ‘বজরঙ্গি ভাইজান’-এর শুটিং হয় কাশ্মীরে। সেখানে শুটিং চলাকালে এক বিধবার অসহায় পরিবারকে পুনর্বাসনের কথা দিয়েছিলেন সালমান।

কিন্তু তিনি সে কথা রাখেননি বলে জানিয়েছেন ওই বিধবা নারী।

সালমান এমনিতেই মানুষের কাছে ‘দ্য গোল্ডেন হার্ট’ নামে খ্যাত। তিনি সাধারণ মানুষের সঙ্গে নিমিষেই মিশে যেতে পারেন। আবার অসহায় মানুষের জন্যে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার অসংখ্য উদাহরণ রয়েছে তার। কিন্তু এই নারীর ঘটনাটি সত্যিই দুঃখজনক।

এক প্রতিবেদনে বলা হয়, কাশ্মীরের একটি অসহায় পরিবারকে পুনর্বাসন করে দেবেন বলে কথা দিয়েছিলেন সালমান। ওই বিধবার এক নাতী রয়েছে যাকে শুটিং দলে কাজ দিয়েছিলেন সালমান। তাদের জন্যে একটি বাড়ি করে দেওয়ার প্রস্তুতি নিয়েছিলেন সালমান। কিন্তু ছবির কাজ শেষ হয়ে গেলে সালমান চলে আসেন এবং ওই পরিবারের কাজ আর হয়নি।

ওই নারী বলেন, সালমান চলে যাওয়ার পর তার সঙ্গে বহু বার যোগাযোগের চেষ্টা করা হয়েছে। কিন্তু তাকে পাওয়া যায়নি। সালমানের বডিগার্ড শেরার সঙ্গেও ফোনে যোগাযোগ করেছি। কিন্তু একটা পর্যায়ে তারা কেউ আমাদের সঙ্গে আর কথা বলছেন না।

সালমানের কাছের এক সূত্র জানান, ওই মহিলার বাড়ির কাজ চলছে। এটি শেষ হতে আরো কয়েক মাস লেগে যাবে। খুব শিগগিরই নতুন বাড়িতে উঠবেন তারা। তা ছাড়া কাশ্মীরের বেশ কয়েকজনের সঙ্গে বিধবার নাতীর চাকরির বিষয়ে কথা বলা হয়েছে। আশা করা যায়, খুব শিগগিরই ভালো কিছু ঘটবে।






মন্তব্য চালু নেই