মেইন ম্যেনু

বিনব্যাগের নিচে শিশু, শিক্ষিকা বসে পড়ায় দম আটকে শিশুর মৃত্যু

খেলতে খেলতে বিনব্যাগের নিচে লুকিয়েছিল শিশুটি। ক্লাসে গল্প পড়ে শোনাতে এসে তাতে বসে পড়লেন শিক্ষিকা। কেউ কিছু বোঝার আগেই দমবন্ধ হয়ে মারা গেল দুই বছরের শিশু।

মাত্র কয়েক দিন আগে আমেরিকার উটা রাজ্যের ওয়েস্ট জর্ডন চাইল্ড সেন্টারে ভর্তি হয়েছিল লিওনার্দো স্যাঞ্চেজ। বৃহস্পতিবার সহপাঠীদের সঙ্গে লুকোচুরি খেলার সময় ক্লাসঘরে রাখা বিনব্যাগের নিচে সে লুকিয়ে পড়ে।

একটু পরে ক্লাস নিতে ঘরে ঢোকেন এক শিক্ষিকা। বাচ্চাদের গল্প পড়ে শোনাতে তিনি ওই বিনব্যাগের উপরে বসে পড়েন। তার নিচে যে লিওনার্দো লুকিয়ে রয়েছে তা কেউ বুঝতে পারেনি।

এদিকে শিক্ষিকার শরীরের ভারে বিনব্যাগের নিচে পিষে যায় লিওর ছোট্ট শরীর। দমবন্ধ হয়ে সেখানেই তার মৃত্যু হয়।

কয়েক দিন পরেই ছিল লিওনার্দোর জন্মদিন। ছেলের মৃত্যুতে বিধ্বস্ত ড্যানিয়েল স্যাঞ্চেজ জানিয়েছেন, ‘আগামী সপ্তাহে লিওর জন্মদিন। আমরা উত্‍সব পালনের ব্যবস্থা করছিলাম। এখন ওর অন্ত্যেষ্টির বন্দোবস্ত করছি।’

তিনি জানিয়েছেন, ‘কিছুই বুঝতে পারছি না। তিনি বুঝলেনই না যে, আমার ছেলেটা ওই বিনব্যাগের নিচে রয়েছে? আসনের নিচে কেউ রয়েছে তা টেরই পেলেন না ওই শিক্ষিকা!

ছেলেটার চিত্‍কারও কি তিনি শুনতে পাননি? শুধু এটাই জানি যে, বিনব্যাগের নীচে চাপা পড়ে দম আটকে গিয়েছিল আমার সোনার।’

পুলিশ জানিয়েছে, চাইল্ড কেয়ার সেন্টারের ভেতরে বসানো সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিক ভাবে দুর্ঘটনাজনিত মৃত্যু বলেই মনে করছেন গোয়েন্দারা। -এই সময়






মন্তব্য চালু নেই