মেইন ম্যেনু

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ নারী নির্বাচিত

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদের সংরক্ষিত আসনের অনুষ্ঠিতব্য নির্বাচনে চারটি আসনেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন চার নারী।

নির্বাচিতরা হলেন, সংরক্ষিত আসন-১ (কাঁকনহাট পৌরসভা ও রিশিকুল এবং পাকড়ি ইউপি) লতিফা আখতার, আসন-২ (দেওপাড়া ও গোগ্রাম ইউপি) জুলিতা কিস্কু, আসন-৩ (সদর, বাসুদেবপুর ও মোহনপুর ইউপি) ফেরদৌসি বেগম ও আসন-৪ (গোদাগাড়ী পৌরসভা ও মাটিকাটা এবং চর আষাড়িয়াদহ ইউপি) সুফিয়া খাতুন মিলি। শিগগিরই তাদের নাম গেজেট আকারে প্রকাশ হবে।

রোববার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় আগামীকাল সোমবারের নির্বাচনে আর ভোট গ্রহণের প্রয়োজন নেই।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউল হক খান জানান, মনোনয়নপত্র জমা দেয়ার পর আসন-১ থেকে মরজিনা খাতুন, আসন-২ থেকে কাজল রেখা, আসন-৩ থেকে সেলিনা খাতুন ও আসন-৪ থেকে রিক্তা খাতুন জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এতে চার আসনের বাকি চার নারী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউল হক খান আরো জানান, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের নাম গেজেট আকারে প্রকাশ করা হবে। এরপর তাদের শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হবে।

প্রসঙ্গত, নির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল ২১ মে। প্রতি আসনে দু’জন করে মোট আটজন নারী মনোনয়নপত্র জমা দেন। তারা সবাই আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ছিলেন।






মন্তব্য চালু নেই