মেইন ম্যেনু

বিন্যাকুড়ী বাজারের ঝুকিপূর্ণ ব্রীজটি চলাচলের জন্য বন্ধ: জনসাধারণের চরম দুর্ভোগ

মোহাম্মদ মানিক হোসেন, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে বিন্যাকুড়ী বাজারের ঝুকিপূর্ণ ব্রীজটি চলাচলের জন্য বন্ধ করে দেয়ায় সাধারণ জনগন চরম বেকায়দায় পড়েছেন।

জানা গেছে উপজেলার ইসবপুর ইউনিয়নের বিন্যাকুড়ী বাজারের আশেপাশের ৬ টি গ্রামের আনুমানিক ২৫হাজারের বেশি জনগন ব্রীজ পারাপারে চরম অসুবিধার সম্মুখীন হয়েছেন। চিরিরবন্দর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃপক্ষ গতকাল শনিবার সকালে পারাপারের একমাত্র ব্রীজটি যাত্রী সাধারনের জন্য ঝুকিপূর্ণ হওয়ায় সাময়িক ভাবে ব্রীজের পাশ দিয়ে চলাচলের জন্য ব্যবস্থা করে দিলেও ভারী যানবাহন চলাচল করতে পারছে না। বিন্যাকুড়ী বাজারে আসা হাসিমপুর বাজারের জনৈক কাঁচামাল ব্যবসায়ী রাজু আহম্মেদ জানান, ব্রীজ দ্রুত নির্মাণ করা না হলে আশেপাশের কয়েকটি গ্রামের লোকজন চরম বেকায়দায় পড়বেন।

বিন্যাকুড়ী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সালাম জানান, ব্রীজটি চলাচলের জন্য বন্ধ করে দেয়ায় ছাত্র-ছাত্রীরা সাময়িক অসুবিধার সম্মুখীন হয়েছেন। ব্রীজের পুনঃ নির্মানকারী ঠিকাদার গোলাম রাব্বানী জানান আগামী ৩ মাসের মধ্যে ব্রীজটি নির্মান করে চলাচলের জন্য উন্মুক্ত করা হবে।






মন্তব্য চালু নেই