মেইন ম্যেনু

বিপিএলেও শোয়েব মালিকের কণ্ঠে সানিয়া মির্জা

চিটাগং ভাইকিংসের বিপক্ষে নিজেকে মেলে ধরতে না পারলেও জ্বলে উঠেছিলেন ঠিক এর পরের ম্যাচেই। চিটাগং ভাইকিংসের বিপক্ষে সেই ম্যাচে ২৩ বলে ৩৪ রানের অপরাজিত এক ইনিংস খেলে ম্যাচ সেরার পুরস্কারও জুটে যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের শোয়েব মালিকের।

সোমবার এই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রতিপক্ষ বরিশাল বুলস। পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দুই দলের লড়াই। হাড্ডাহাড্ডি লড়াইটা তাই প্রত্যাশিতই। সেই ম্যাচের আগে রোববার সংবাদ মাধ্যমের মুখোমুখি হলেন পাকিস্তানের শোয়েব মালিক।

আর সেখানে ঘুরে ফিরেই আসলো তার স্ত্রী ও ভারতীয় টেনিস স্টার সানিয়া মির্জার প্রসঙ্গ। মালিক বললেন, ‘ও নিজেও খেলাধুলার সাথে জড়িত। ও আমার জন্য বড় অনুপ্রেরণার নাম। যখন ওর সাথে নানা জায়গায় যাই, তখন অনেক কিছুই আমাকে দেখতে হয়, যার সাথে আমি আগে থেকেই পরিচিত। তাই, আমার কাছে বিস্ময়ের কোন ব্যাপার থাকে না। ফলে, ওখানে আমি ওকে অনেক ব্যাপারে সাহায্যও করতে পারি।’

এর আগে গত অক্টোবরে পাঁচ বছর পর টেস্ট ক্রিকেটে ফিরেই ডাবল সেঞ্চুরি পাওয়া মালিক বলেছিলেন, সানিয়ার অনুপ্রেরণাই পাল্টে দিয়েছে তার জীবন। জানিযে রাখা ভাল, চলতি বছরে মার্টিনা হিঙ্গিসের সাথে মিলে টেনিসের মোট নয়টি দ্বৈত শিরোপা জয় করেন সানিয়া মির্জা। দ্বৈত টেনিসে এখন এই দু’জনই আছেন র‌্যাংকিংয়ের শীর্ষে। সিডনি ইন্টারন্যাশনালে ভিন্ন এক সঙ্গীকে নিয়েও দ্বৈত টেনিসের শিরোপা জিতে নিয়েছেন সানিয়া।






মন্তব্য চালু নেই