মেইন ম্যেনু

বিপিএলের ৪র্থ আসরের জন্য বোলার খুঁজছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) প্রথমবার খেলতে এসেই চ্যাম্পিয়ন হয়েছিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আগামী ৬ নভেম্বর থেকে শুরু হচ্ছে বিপিএলের চতুর্থ আসর। আর এই আসরের জন্য বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স তাদের নতুন কর্মসূচির ঘোষণা দিয়েছে।

বোলার হান্টের মাধ্যমে এবারের আসরের কর্মসূচি শুরু করতে যাচ্ছে কুমিল্লা, এমনটিই জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামাল। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের লাইভে এসে এই কর্মসূচির ঘোষণা দেন নাফিসা কামাল, তার সাথে ছিলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের কারিগরী পরিচালক খালেদ মাসুদ পাইলট।

ফেসবুকের লাইভে এসে প্রথমে নাফিসা কামাল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রত্যেক ফ্যানকে শুভেচ্ছা জানান পাশাপাশি বছর জুড়ে নানা রকম শুভকামনা ও সাথে থাকার জন্য ধন্যবাদ জানান। অন্যদিকে খালেদ মাসুদ সুজন এবারো শিরোপা ধরে রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

নাফিসা কামাল বলেন, “এবারের আসরে আপনাদের জন্য আমরা নতুন কিছু করার পরিকল্পনা করেছি। সবাইকে উৎসাহ দেয়ার জন্য পাশাপাশি কুমিল্লা ভিক্টোরিয়ান্স পরিবারের সাথে যুক্ত হবার জন্য এই উদ্যোগ। এটা হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বোলার হান্ট কর্মসূচি। কুমিল্লা থেকেই এই কর্মসূচির সূচনা হবে। কুমিল্লাবাসীর জন্যেই এই কর্মসূচি।

আর এই বোলার হান্টের টাইটেল হচ্ছে, ‘কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জার্সি গায়ে এবার তোমার স্বপ্ন পূরণ’। কুমিল্লার তিনটি ভেন্যুতে হবে এই কর্মসূচি। ২০, ২৫ আর ২৮ সেপ্টেম্বর হবে এই বোলার হান্টের প্রাথমিক বাছাই।”

এই প্রসঙ্গে নাফিসা কামাল আরো বলেন, ” এই ভাগ্যবান ১০ জন বিজয়ী পুরো বিপিএল জুড়েই ও এর আগে ক্যাম্পের প্রস্তুতিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের সাথে পুরোপুরি যুক্ত থাকতে পারবে। তারা দেশী ও বিদেশী ক্রিকেটারদের নেটে বোলিং করতে পারবে। পাশাপাশি ক্রিকেটারদের সাথে ক্রিকেটীয় জ্ঞান, অভিজ্ঞতা ভাগাভাগি করতে পারবে।






মন্তব্য চালু নেই